ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে গরু ব্যবসায়ীকে হত্যার অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২১ ঘণ্টা, মে ২৩, ২০২৩
কেরানীগঞ্জে গরু ব্যবসায়ীকে হত্যার অভিযোগ

ঢাকা: ঢাকার কেরাণীগঞ্জের আব্দুল্লাহপুর এলাকায় পাওনা টাকা চাইতে গিয়ে আহসানুল্লাহ (৫৫) নামে এক গরু ব্যবসায়ীকে হত্যার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২৩ মে) সকাল ৯টার দিকে দক্ষিণ কেরাণীগঞ্জের আব্দুল্লাহপুর স্ট্যান্ডে মাছ বাজারের পাশে এ ঘটনা ঘটে।

এ সময় অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সকাল সাড়ে ১০টায় তাকে মৃত ঘোষণা করেন।

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার খাসকান্দি গ্রামের মৃত হাসান আলীর ছেলে তিনি। থাকেন গ্রামেই। ৩ ছেলের জনক আহসানুল্লাহ।

হাসপাতালে তার ভাতিজা মো. সোহেল জানান, তার চাচা গরু ব্যবসায়ী। ব্যবসার সুবাধে বাকিতে গরু বিক্রি করেছিলেন কেরাণীগঞ্জের আব্দুল্লাহপুরের ভুট্টু কসাইর কাছে। দীর্ঘদিন ধরে পাওনা প্রায় সাড়ে ৩ লাখ টাকা আদায়ের চেষ্টা করেও ব্যর্থ হচ্ছিলেন। আজ সকালে তিনি আবার যান আব্দুল্লাহপুর স্ট্যান্ড সংলগ্ন বাজারে। সেখানে ভুট্টুর কাছে টাকা চাইলে তর্কাতর্কি শুরু হয়। এক পর্যায়ে ৬-৭ জন মিলে আহসানুল্লাহকে মারধর করে বলে জানতে পেরেছেন তারা।

তিনি জানান, খবর পেয়ে গ্রামের বাড়ি থেকে তারা আব্দুল্লাহপুর স্বদেশ হাসপাতালে গিয়ে অচেতন অবস্থায় দেখতে পান আহসানুল্লাহকে। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। পাওনা টাকা চাইতে গেলে তাকে মারধর করা হয়েছে বলে পরিবারের লোকজন অভিযোগ করেছেন। ঘটনাটি তদন্তের জন্য দক্ষিণ কেরাণীগঞ্জে থানায় জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২২১ ঘণ্টা, মে ২৩, ২০২৩
এজেডএস/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।