ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নির্বাচন থেকে সরাতে হত্যা মামলায় ফাঁসানোর অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, মে ২৯, ২০২৩
নির্বাচন থেকে সরাতে হত্যা মামলায় ফাঁসানোর অভিযোগ শাহিনুল ইসলাম সোহেলের মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধন কর্মসূচি

ঢাকা: সম্প্রতি কুমিল্লার তিতাস উপজেলায় বোরখা পরে গুলি করে যুবলীগ নেতা জামালকে হত্যার ঘটনায় তিতাস উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান শাহিনুল ইসলাম সোহেল সিকদারকে গ্রেপ্তার করা হয়েছে।

তবে আগামী নির্বাচনে সাবেক এই উপজেলা ভাইস-চেয়ারম্যান যেন অংশগ্রহণ করতে না পারে, সে জন্য ষড়যন্ত্র করে তার বিরুদ্ধে মামলা করা হয়েছে বলে দাবি করছেন তিতাস উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান শাহিনুল ইসলাম সোহেলের নিঃশর্ত মুক্তির দাবিতে মানব্বন্ধন করেছেন স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। সোমবার (২৯ মে) জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়। কুমিল্লা তিতাস উপজেলার সর্বস্তরের জনগণ ব্যানারে এ কর্মসূচি আয়োজিত হয়।

এতে সভাপতিত্ব করেন তিতাস উপজেলার সাবেক মুক্তিযোদ্ধ কমান্ড কাউন্সিল আক্তার হোসেন নিজাম শিকদার। তিনি বলেন, শাহিনুল ইসলাম সোহেলকে মিথ্যা মামলায় জড়িয়ে কারাগারে রাখা হয়েছে। কে বা কারা জামালকে হত্যা করেছে তার দায় চাপিয়েছে শাহিনুলের ওপর। তার মুক্তির দাবিতে আজকে আমাদের এই মানববন্ধন।

মানববন্ধন কর্মসূচি সঞ্চালনা করেন বলরামপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সুমন। এ সময় আরও উপস্থিত ছিলেন তিতাস উপজেলা মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাইদুর রহমান, মুক্তিযোদ্ধা মো. শহিদুল্লাহ সরকার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, মে ২৯, ২০২৩
ইএসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।