ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

র‌্যাব হেফাজতে জেসমিনের মৃত্যুর ঘটনায় উচ্চ পর্যায়ের তদন্ত শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, মে ২৯, ২০২৩
র‌্যাব হেফাজতে জেসমিনের মৃত্যুর ঘটনায় উচ্চ পর্যায়ের তদন্ত শুরু

নওগাঁ: নওগাঁয় র‌্যাব হেফাজতে ভূমি অফিসের অফিস সহায়ক সুলতানা জেসমিন নিহত হওয়ার ঘটনায় তদন্ত শুরু করেছে উচ্চ পর্যায়ের তদন্ত কমিটি।

সোমবার (২৯ মে) নওগাঁ সার্কিট হাউজে বেলা ২টা থেকে সুলতানা জেসমিনের ছেলে ও স্বজনদের সঙ্গে সাক্ষাৎ করে তদন্ত শুরু করেন কমিটির সদস্যরা।

উচ্চ আদালতের নির্দেশে মন্ত্রিপরিষদ বিভাগ আট সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করে।

কমিটির আহ্বায়ক মন্ত্রী পরিষদ বিভাগের সমন্বয়ক ও সংষ্কার সচিব মাহমুদুল হোসাইন খানসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন বলে জানা গেছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রেজাউল মোস্তফা কামাল, নওগাঁ জেলা ও দায়রা জজ আবু শামীম আজাদ, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইমতিয়াজুল ইসলাম, সিভিল সার্জন রায়হানুজ্জামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল করিম ও অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান।

তদন্তের শুরুতেই সুলতানাকে আটকের সময় প্রত্যক্ষদশী মুক্তির মোড়ের ওষুধ ব্যাবসায়ী রুস্তম আলী সুলতানার মামা নজমুল হকের জবানবন্দি রেকর্ড করা হয়। এরপর একে একে সুলতানার ছেলে সৈকত ও ভাই সোহাগকে জিজ্ঞাসাবাদ করা হয়। এছাড়া সুলতানা জেসমিন শহরের মাষ্টারপাড়া মহল্লায় যে বাসায় ভাড়া থাকতেন সেই বাসার মালিক দুলাল হোসেনের জবানবন্দিও রেকর্ড করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, মে ২৯, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad