ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনাগাজীতে মিলল মা ও সন্তানের মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, জুন ৫, ২০২৩
সোনাগাজীতে মিলল মা ও সন্তানের মরদেহ

ফেনী: ফেনীর সোনাগাজী উপজেলার কাজীকোনা এলাকায় থেকে মা ও সন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৫ জুন) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশের ধারণা, পারিবারিক কলহের জেরে ওই নারী তার দুই সন্তানকে বিষ খাইয়ে নিজে আত্মহত্যা করেছেন।

নিহত দুজন হলো- ওই এলাকার রিকশাচালক সোহেলের স্ত্রী হাজেরা খাতুন মনি (২৭) ও তার ছেলে মো. ইমরান হোসেন ইয়ামিন (৬)। অপর সন্তান ইরফান হোসেন আরাফাতকে (১৩) গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় আমিরাবাদ ইউনিয়ন পরিষদের (ইউপি) চার নম্বর ওয়ার্ডের সদস্য কামাল উদ্দিন জানান, বেশ কিছুদিন ধরে রিকশাচালক সোহেলের সংসারে পারিবারিক কলহ চলছিল। এ নিয়ে প্রায়ই সোহেলের সঙ্গে তার স্ত্রী মনির ঝগড়া হতো। কলহের জেরে গৃহবধূ মনি দুই সন্তানকে বিষ খাইয়ে নিজে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ জানায়, খবর পেয়ে পুলিশ রক্তাক্ত অবস্থায় ওই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে। একই সঙ্গে ওই ঘর থেকে তার দুই সন্তানকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ইয়ামিনকে মৃত ঘোষণা করেন। আরেক শিশু আরাফাতকে ফেনী জেনারেল হাসপাতালে পাঠায়।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. খালেদ হোসেন বাংলানিউজকে জানান, পারিবারিক কলহের জেরে এমন ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। মা ও ছেলের মরদেহ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মনির অপর সন্তানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, জুন ০৫, ২০২৩
এসএইচডি/আরআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।