ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহবাগে মোবাইল চোরাকারবারি চক্রের ২ সদস্য গ্রেপ্তার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, জুন ৫, ২০২৩
শাহবাগে মোবাইল চোরাকারবারি চক্রের ২ সদস্য গ্রেপ্তার 

ঢাকা: রাজধানীর শাহবাগ এলাকা থেকে মোবাইল চোরাকারবারি চক্রের মূলহোতাসহ দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)।

সোমবার (৫ জুন) দুপুরে র‌্যাব-৩ এর অধিনায়ক (সিও) লেফট্যানেন্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।

 

এর আগে রোববার (৪ জুন) রাতে রাজধানীর শাহবাগ থানার গোলাপ শাহ’র মাজার সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. মামুন (৪৯) ও তার অন্যতম সহযোগী মো. রিয়াজ (৩৬)। অভিযানে ৪২টি চোরাই বিভিন্ন ব্র্যান্ড ও মডেলের মোবাইল ফোন-ট্যাব জব্দ করা হয়।

র‌্যাব-৩ এর সিও জানান, গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করেছেন। দীর্ঘদিন ধরে তারা রাজধানীর বিভিন্ন এলাকা থেকে চোরাই ও ছিনতাইকৃত মোবাইল ফোন সংগ্রহ করে নিজের কাছে রেখে ক্রয়-বিক্রয় করে আসছিলেন।  

এছাড়া এ চক্রটির রাজধানীর একাধিক পয়েন্টে বেশ কয়েকটি সিন্ডিকেট সক্রিয় রয়েছে বলে জানা গেছে। সিন্ডিকেটের সদস্যদের গ্রেপ্তারে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে।  

তাদের নামে শাহবাগ থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জুন ০৫, ২০২৩
এসজেএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।