ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে যুবককে হাতুড়িপেটার অভিযোগ, হাসপাতালে ভর্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, জুন ৫, ২০২৩
ফরিদপুরে যুবককে হাতুড়িপেটার অভিযোগ, হাসপাতালে ভর্তি

ফরিদপুর: জেলার সালথা উপজেলায় গোলাম আলী (২৩) নামে এক যুবককে হাতুড়ি দিয়ে পেটানোর অভিযোগ ওঠেছে। গুরুতর আহত অবস্থায় ওই যুবককে উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (০৫ জুন) সকালে উপজেলার ভাবুকদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত গোলাম আলী উপজেলার খোয়াড় গ্রামের শামচেল ফকিরের ছেলে।

স্থানীয়রা জানান, সকালে বাড়ি থেকে দুটি ভ্যানে করে ১৫-২০ মণ পেঁয়াজ নিয়ে বালিয়াগট্টি বাজারে বিক্রি করতে যাচ্ছিলেন। পথে ভাবুকদিয়া এলাকায় পৌঁছালে তার ওপর হাতুড়ি ও লাঠিসোঁটা নিয়ে হামলা চালায় স্থানীয় কয়েকজন তরুণ। এ সময় গোলাম আলীকে লাঠি ও হাতুড়ি দিয়ে পিটিয়ে পেঁয়াজ ছিনিয়ে নিয়ে যায় হামলাকারীরা। পরে স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে তাকে হাসপাতালে ভর্তি করে।

আহত গোলাম আলীর পরিবারের দাবি, ভাবুকদিয়া গ্রামের পাভেল রায়হানের ছত্রছায়ায় একই গ্রামের আতিক, হাসিব, ইমনসহ তার দলের কিছু লোকজন এ হামলা চালায়। তারা গোলাম আলীকে একটি ঘরে নিয়ে বেঁধে হাতুড়ি ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করে।

তবে ঘটনার সঙ্গে জড়িত নয় বলে জানিয়েছেন পাভেল রায়হান। অভিযোগের বিষয়ে তিনি বলেন, এ ঘটনার সময় আমি ফরিদপুর ছিলাম। আমি এর কিছুই জানি না। পরে খবর পেয়ে গ্রামে এসে খুঁজে বের করার চেষ্টা করেছি কারা এ হামলা চালিয়েছে। এছাড়া পেঁয়াজ ফেরত দেওয়ার জন্যও চেষ্টা করছি। এ ঘটনা গ্রামের জন্য লজ্জাজনক। আমার নিজেরও এ ঘটনা নিয়ে খুব খারাপ লাগছে। একজন নিরীহ ছেলেকে মারধর করা, এটা সত্যিই দুঃখজনক। এর সঠিক বিচার দাবি করছি।

এ বিষয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর বলেন, উপজেলার বালিয়া গ্রামের জাহিদ, আড়ুয়াকান্দি গ্রামের নুরু মাতুব্বর, গট্টির চয়ন, ভাবুকদিয়া গ্রামের পাভেল রায়হান নেতৃত্ব দিয়ে বেশ কিছুদিন ধরে আমার লোকজনের ওপর মাঝেমধ্যেই হামলা চালাচ্ছে। তারা লোকজনকে উস্কানি দিয়ে এলাকায় ঝগড়া ও সংঘর্ষের ঘটনা ঘটাচ্ছে। তারা আমার এলাকায় ঝগড়া সৃষ্টি করে আমার নামে অপবাদ দিয়ে আমাকে মিথ্যা মামলার আসামি করছে।

এ বিষয়ে ওয়াদুদ মাতুব্বরের প্রতিপক্ষ পাভেল, জাহিদ, নুরু মাতুব্বর ও চয়ন আবার সব অভিযোগ অস্বীকার করেছেন। তারা বলেন, আমরাও এলাকায় ঝগড়া চাইনা, শান্তি চাই। আমরা আমাদের লোকজনকে সব ধরনের ঝগড়া ও হামলা-মামলা থেকে বিরত থাকতে নির্দেশ দিয়েছি। উল্টো ওয়াদুদের লোকজনই আমাদের লোকজনের ওপর হামলা চালাচ্ছে।

এ বিষয়ে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি শান্ত রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  

তিনি আরও বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, জুন ০৫, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।