ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সেনবাগে অটোরিকশার ধাক্কায় ইমাম নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, জুন ৮, ২০২৩
সেনবাগে অটোরিকশার ধাক্কায় ইমাম নিহত প্রতীকী ছবি

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা ধাক্কায় আব্দুল মতিন (৬৭) নামে মসজিদের এক ইমাম নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৮ জুন) বিকেল ৩টার দিকে উপজেলার সেনবাগ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের দক্ষিণ কাদরা এলাকার ছয়বাড়িয়া কালভার্টের ওপর এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল মতিন জেলার সুবর্ণচর উপজেলার আটকপালিয়া এলাকার এলাকার বাসিন্দা ও একটি মাদরাসার অবসরপ্রাপ্ত শিক্ষক ছিলেন। তিনি বর্তমানে সেনবাগ উপজেলার ছয়বাড়িয়া জামে মসজিদের ইমাম হিসেবে নিযুক্ত ছিলেন।

স্থানীয়রা জানান, দুপুরের দিকে যোহরের নামাজ শেষে মসজিদ থেকে বের হয়ে বাইসাইকেল চালিয়ে স্থানীয় বাজারে যাচ্ছিলেন আব্দুল মতিন। পথে ঘটনাস্থলে এলে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে তার তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী জানান, এ ঘটনায় কেউ থানায় কোনো অভিযোগ করেনি। তবে খোঁজ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, জুন ০৮, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।