ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ক্ষতসহ দগ্ধ নারীর লাশ, থানা হেফাজতে স্বামী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, জুন ৮, ২০২৩
ক্ষতসহ দগ্ধ নারীর লাশ, থানা হেফাজতে স্বামী

ঢাকা: শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট থেকে সংবাদ পেয়ে নিনা খান (৪৩) নামে এক কর্মজীবী নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নারী দগ্ধ ছিলেন এবং তার শরীরে ক্ষত চিহ্ন পাওয়া গেছে।

বৃহস্পতিবার (৮ জুন) রাত ৯টার দিকে রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

নিনা খান ও তার স্বামী গিয়াস উদ্দিন রামপুরা হাজীপাড়া বিসমিল্লা টাওয়ারের ছয়তলায় ভাড়া থাকতেন। দুজনেই মগবাজারে একটি ইন্সুরেন্স কোম্পানিতে চাকরি করতেন।

ওসি জানান, নিনা খানকে মৃত অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নেওয়া হয়েছিল। ইনস্টিটিউট থেকে  সংবাদ পেয়ে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে। মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত নারীর শরীরে ক্ষতর পাশাপাশি দগ্ধ হওয়ার চিহ্ন আছে। তার স্বামী গিয়াস উদ্দিন পুলিশ হেফাজতে আছেন। ঘটনা অনুসন্ধানে পুলিশ কাজ শুরু করেছে বলে জানান ওসি।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগ থেকে একটি সূত্র জানায়, বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে নিনা খান নামে ওই নারীর মৃতদেহ লোকজন ইনস্টিটিউটে নিয়ে আসে। পরে তারা ডেথ সার্টিফিকেট নিতে চান। বিষয়টি সন্দেহজনক হওয়ায় হাসপাতাল থেকে পুলিশকে অবগত করা হয়।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, জুন ০৮, ২০২৩
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।