ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালাইয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দিনমজুরের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, জুন ১০, ২০২৩
কালাইয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দিনমজুরের মৃত্যু প্রতীকী ছবি

জয়পুরহাট: জয়পুরহাটের কালাই পৌর শহরের আকন্দপাড়ায় আম-কাঁঠাল রক্ষার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শরীফুল ইসলাম শুকটা (৫০) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে।  

শনিবার (১০ জুন) ভোরে এ ঘটনা ঘটে।

নিহত শুকটা ওই পাড়ার বাসিন্দা।

নিহতের ছেলে মনোয়ার হোসেন বলেন, বেশ কয়েক দিন হলো আমাদের প্রতিবেশী সামছদ্দিন আমার বাবার মাটি বহনের একটি ভাড় নিয়ে যান। সেটি আজ ভোরে নেওয়ার জন্য আমার বাবা তার বাড়িতে যান। এর আগে সামছদ্দিন তার বাড়ির উঠানে দুই-তিনটি গাছের আম-কাঁঠাল রক্ষার জন্য চারদিকে বেড়ার সঙ্গে জিআই তার পেঁচিয়ে বিদ্যুতায়িত করে রাখেন। সেই ফাঁদে আমার বাবা বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।  

সকালে শুকটার বাড়িতে গিয়ে দেখা গেছে, পরিবারের একমাত্র উপার্জনক্ষম এই ব্যক্তিকে হারিয়ে নিঃস্ব স্বজনরা আহাজারি করছেন। তারা এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন।  

এ বিষয়ে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়েরের প্রস্ততি চলছে।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, জুন ১০, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।