ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বুড়িগঙ্গায় মিললো নিখোঁজ স্কুলশিক্ষার্থীর মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, জুন ১০, ২০২৩
বুড়িগঙ্গায় মিললো নিখোঁজ স্কুলশিক্ষার্থীর মরদেহ

ঢাকা: বুড়িগঙ্গা নদী থেকে ইয়াসমিন মাহমুদ মাহিম (১৫) নামে নিখোঁজ এক স্কুলশিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (২০ জুন) সকালে নদীতে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করে মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠায় বসিলা নৌ-ফাঁড়ির পুলিশ।

 

বসিলা নৌ-ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) অনিমেষ হালদার জানান, সকালে খবর পেয়ে রাজধানীর কামরাঙ্গীরচর দক্ষিণ মুন্সিহাটি ৫৪ ও ৫৫ নম্বর সীমানা পিলারের মাঝামাঝি স্থানে বুড়িগঙ্গা  নদীতে ভাসমান অবস্থায় ইয়াসমিন নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়। সে লক্ষ্মীপুর সদরের বিরাহিমপুর গ্রামের মাহমুদুর রহমানের ছেলে। বর্তমানে তার মার সঙ্গে কামরাঙ্গীরচর বাগাবাড়ি নয়াগাঁও এলাকায় থাকতো।

নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। তবে তার শরীরে কাঁদা ছিল। এ ঘটনায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এদিকে নিহতের পরিবার থেকে জানা যায়, গত শুক্রবার (৯ জুন) চুল কাটার কথা বলে ইয়াসমিন বাসা থেকে বের হয়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও কোথাও তাকে না পেয়ে কামরাঙ্গীরচর থানায় সাধারণ ডায়েরি করা হয়। সে কামরাঙ্গীরচরে তার মার সঙ্গেই থাকতো। সেখানে একটি কিন্ডারগার্টেন স্কুলের ১০ম শ্রেণির ছাত্র ছিল। তার বাবা তার মাকে ছেড়ে অনেক আগেই অন্যত্র চলে যায়।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, জুন ১০, ২০২৩
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।