ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রায়পুরায় নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা: ৩ জন গ্রেপ্তার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, জুন ১৩, ২০২৩
রায়পুরায় নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা: ৩ জন গ্রেপ্তার 

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় নৈশপ্রহরী করিমকে কুপিয়ে হত্যার ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই খুনে ব্যবহৃত চাপাতিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

মঙ্গলবার (১৩ জুন) বিকেলে নরসিংদী জেলা পুলিশ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী।

 

গ্রেপ্তারকৃতরা হলেন- একই উপজেলার নিলক্ষ্যা ইউনিয়নের বীরগাঁও কান্দাপাড়া এলাকার মৃত সামসু মিয়ার ছেলে কাউসার মিয়া (৩৬), সোনাকান্দি এলাকার ওলেদ মিয়ার ছেলে বাবুল মিয়া (২৮) ও নিলক্ষ্যা রহমতপুর এলাকার ধলা মিয়ার ছেলে বশির মিয়া (২২)।  

অনির্বাণ চৌধুরী জানান, আধিপত্য বিস্তার ও গ্রাম্য দলাদলির বিরোধের জেরে গতকাল ১২ জুন রাতে সন্ত্রাসীরা অস্ত্র-শস্ত্র নিয়ে দোকান-পাট লুট করার উদ্দেশে বাজারে আসে। সে সময় বাজারটিতে নিরাপত্তা প্রহরীর দায়িত্বরত আব্দুল করিম (৪৫) তাদের বাধা দিলে তাকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনার পর থেকেই বিভিন্ন জায়গায় জেলা পুলিশ ও গোয়েন্দা (ডিবি) শাখার একাধিক টিমসহ রায়পুরা থানা পুলিশের যৌথ অভিযানে তথ্য প্রযুক্তির সহায়তায় ২৪ ঘণ্টার মধ্যেই ওই তিন আসামিকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে করিমকে হত্যায় ব্যবহৃত চাপতি জব্দ করা হয়েছে।  

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার, রায়পুরা থানার ওসি আজিজুর রহমান উপস্থিত ছিলেন।  

উল্লেখ্য, গত ১২ জুন রাতে নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দি এলাকার মৃত ইউনুস মিয়ার ছেলে ও আতশ আলী বাজারের নিরাপত্তা প্রহরী আব্দুল করিমকে কুপিয়ে হত্যা করা হয়। ঘটনার পরে বাজারের অন্য একজন পাহারাদার তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, জুন ১৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।