ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

জামালপুরে সন্ত্রাসী হামলায় সাংবাদিক নাদিম হাসপাতালে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২০ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
জামালপুরে সন্ত্রাসী হামলায় সাংবাদিক নাদিম হাসপাতালে

সাভার (ঢাকা): জামালপুরের বকশিগঞ্জে দেশের অন্যতম গণমাধ্যম বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের জেলা করেসপন্ডেন্ট ও জেলা অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি গোলাম রাব্বানী নাদিমের ওপর হামলা হয়েছে। বুধবার (১৪ জুন) রাত সাড়ে ১০ টার দিকে বকশিগঞ্জের উপজেলার পাথাটির এলাকার ডাচ-বাংলা ব্যাংকের এটিএম বুথের সামনে এ ঘটনা ঘটে।

আঘাত গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

আহত সাংবাদিকের স্ত্রী মনিরা বেগম বাংলানিউজকে বলেন, আমাকে ফোন দিয়ে একজনকে জানান, আমার স্বামীকে কারা যেন মেরেছে। পরে আমি স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে গিয়ে দেখি তিনি অজ্ঞান হয়ে পড়ে আছেন। সেখান থেকে রেফাড করে দেওয়া হলে এখন জামালপুর সদর হাসপাতালে নিয়ে যাচ্ছি। আমার স্বামীর অবস্থা খুব খারাপ। তাকে অনেক আঘাত করা হয়েছে, কথা বলতে পারতেছে না।

কারা হামলা করেছে জানতে চাইলে তিনি বলেন, সম্ভবত বাবু চেয়ারম্যানের লোকজন তার ওপর হামলা করতে পারে। কারণ কয়েকদিন যাবত নিউজ নিয়ে তার সঙ্গে আমার স্বমীর দ্বন্দ্ব চলছিল।   সে কারণে তারা আমার স্বামীকে মারপিট করতে পারে।

বকশিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা বাংলানিউজকে বলেন, ঘটনার পরপরই আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এছাড়া হাসপাতালে গিয়েও আহতকে দেখে এসেছি। তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর সদর হাসপাতালে নেওয়া হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত রেজাউল নামে একজনকে আমরা চিহ্নত করতে পেরেছি। তাকে আটকের চেষ্টা চলছে। এছাড়া আহত সাংবাদিকের সঙ্গে কথা বলা যায়নি। তিনি সুস্থ হয়ে উঠলে তার ওপর হামলাকারীদের চিহ্নত করে দ্রুত গ্রেপ্তারের ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়:  ০১২০ ঘণ্টা, ১৫ জুন , ২০২৩
এসএফ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।