ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

নাদিম হত্যা: সিলেট ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নিন্দা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
নাদিম হত্যা: সিলেট ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নিন্দা

সিলেট: দুর্বৃত্তদের হামলায় বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিম হত্যাকাণ্ডে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সিলেট জেলা শাখা।

বৃহস্পতিবার (১৫ জুন) সন্ধ্যায় এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন সিলেট জেলা শাখার সভাপতি শেখ আশরাফুল আলম নাসির ও সাধারণ সম্পাদক আশকার আমিন লস্কর রাব্বী।

বিবৃতিতে নেতারা গোলাম রাব্বানী নাদিমের খুনের ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি জানান।

এদিকে, গোলাম রাব্বানী নাদিম খুনের প্রতিবাদে সিলেটের সাংবাদিক সমাজের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের ডাক দেওয়া হয়েছে। শুক্রবার (১৬ জুন) বিকেল ৪টায় সিলেটের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে।

উক্ত কর্মসূচিতে সবাইকে অংশ নেওয়ার আহ্বান জানিয়েছেন বাংলানিউজটোয়েন্টিফোর.কম সিলেটের সিনিয়র করেসপন্ডেন্ট নাসির উদ্দিন ও ফটো করেসপন্ডেন্ট মাহমুদ হোসেন।

উল্লেখ্য, গোলাম রাব্বানী নাদিম বকশিগঞ্জ উপজেলার নিলাখিয়া ইউনিয়নের গোমের চর গ্রামের আবদুল করিমের ছেলে।

বুধবার (১৪ জুন) রাতে পেশাগত দায়িত্বপালন শেষে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জের পাথাটিয়ায় পৌঁছালে অস্ত্রধারী ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এরপর রাত ১২টায় সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে ৩টার দিকে তিনি মারা যান।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
এনইউ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।