ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাংবাদিক নাদিম হত্যা: শিবচর প্রেসক্লাবের কর্মসূচি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪২ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
সাংবাদিক নাদিম হত্যা: শিবচর প্রেসক্লাবের কর্মসূচি

মাদারীপুর: বাংলানিউজের জামালাপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিমের নৃশংস হত্যাকাণ্ডের ঘটনায় শিবচর প্রেসক্লাব তীব্র নিন্দা জানিয়েছে।

এই নৃশংস হত্যাকাণ্ডের প্রতিবাদে শুক্রবার সকালে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচির আয়োজন করেছে শিবচর প্রেসক্লাব।

বৃহস্পতিবার (১৫ জুন) সন্ধ্যায় এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন শিবচর প্রেসক্লাবের সভাপতি এ কে এম নাসিরুল হক এবং সাধারণ সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকার।

নাসিরুল হক বলেন, 'আমরা এই হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানাচ্ছি। অবিলম্বে দোষীদের গ্রেপ্তার করে কঠিন শাস্তির দাবি জানাচ্ছি।

এছাড়াও এই হত্যাকাণ্ডের প্রতিবাদে শুক্রবার সকাল ১০টার দিকে শিবচর প্রেসক্লাবে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি রয়েছে।

বুধবার (১৪ জুন) রাতে পেশাগত দায়িত্বপালন শেষে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জের পাথাটিয়ায় পৌঁছালে অস্ত্রধারী ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এরপর রাত ১২টায় সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে ৩টার দিকে তিনি মারা যান।

বাংলাদেশ সময়: ২৩৪০ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।