ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে বাসের ধাক্কায় প্রাণ গেল সাইকেল আরোহী কিশোরের

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
ঈশ্বরদীতে বাসের ধাক্কায় প্রাণ গেল সাইকেল আরোহী কিশোরের

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় আল-আমিন (১৫) নামে বাই-সাহকেল আরোহী এক কিশোর নিহত হয়েছে।

শুক্রবার (১৬ জুন) সকাল পৌনে ৯টার দিকে পাবনা-নাটোর মহাসড়কের ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নে মালিথা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আল-আমিন ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের সরাইকান্দি গ্রামের রতন আলীর ছেলে।

পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রতক্ষ্যদর্শী ও পাকশী হাইওয়ে পুলিশ সুত্রে জানা গেছে, পরিবারে অভাব অনটনের কারণেই কিশোর বয়সে আল আমিন ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া বিসমিল্লাহ হার্ডওয়ারে বেতনভূক্ত কর্মচারী হিসেবে কাজ করতো। শুক্রবার সকাল পৌনে ৯টার দিকে সে সাহকেলে করে দাশুড়িয়া যাচ্ছিল। এ সময় নাটোর থেকে আসা বিপরীতগামী যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় পড়ে গিয়ে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে পাবনা সদর হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়ার পথে আল আমিনের মৃত্যু হয়।

পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল বাংলানিউজকে জানান, সাইকেল নিয়ে দাশুড়িয়া যাওয়ার সময় কিশোর আল-আমিন পেছনে যাত্রীবাহী বাস দেখতে পেয়েই পাঁকা রাস্তার পাশে পড়ে যায়। এ সময় আল-আমিনের শরীরে মারাত্মক আঘাত লাগে। স্থানীয় এলাকাবাসী তাকে পাবনা সদর হাসপাতাল ও পরে রাজশাহী নেওয়ার পথে আল আমিনের মৃত্যু হয়। এ ব্যাপারে সড়ক ও দুর্ঘটনা আইনে মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ