ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

নাদিম হত্যাকারীদের দ্রুত বিচার চায় ‘সারা বাংলাদেশের ব্যাচ-৯৬’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০১ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
নাদিম হত্যাকারীদের দ্রুত বিচার চায় ‘সারা বাংলাদেশের ব্যাচ-৯৬’ মানববন্ধন

সিলেট: বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিমের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সিলেটে "সারা বাংলাদেশের ব্যাচ ৯৬’র ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ জুন) বিকেলে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে সারা বাংলাদেশের ব্যাচ, সিলেটের বিভিন্ন শ্রেণিপেশার বন্ধুরা তাদের বক্তব্যে বলেন, অনতিবিলম্বে নাদিম হত্যার সঙ্গে জড়িত সব সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।

আর যাতে কোনো মায়ের বুক খালি না হয়, আর যাতে কোনো বন্ধুকে হারাতে না হয়, তার জন্য যত দ্রুত সম্ভব নাদিম হত্যার বিচার সম্পন্ন করতে হবে।

মানববন্ধনে বক্তব্য দেন- সারা বাংলাদেশের ব্যাচ ৯৬ এর বন্ধু নিরঞ্জন সরকার, কবিরুল ইসলাম, রকিব এ আই মাহমুদ, বিশ্বরূপ রায়, শাহ আব্দুর সালাম, মওদুদ আহমেদ, সৈয়দ জাফর সাদেক, রেজাউল করিম, বিশ্বজিৎ সাহা, মো. শাহ আলম, আবুল হাসান ভূঁইয়া, মশিউর রহমান রুবেল, দিপলু দাশ, আসাদুজ্জামান নূর, জাহাঙ্গীর আলম উজ্জ্বল দাশ প্রমুখ।

বাংলাদেশ সময়: ০১৫৯ ঘণ্টা, জুন ১৮, ২০২৩

এনইউ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।