ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাংবাদিক নাদিম হত্যা: দোষীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে পূর্বধলায় মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
সাংবাদিক নাদিম হত্যা: দোষীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে পূর্বধলায় মানববন্ধন

নেত্রকোনা: বাংলানিউজটুয়েন্টিফোর.কমের জামালপুর করেসপন্ডেন্ট গোলাম রব্বানী নাদিমকে হত্যার প্রতিবাদে পূর্বধলা প্রেসক্লাবের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৯ জুন) বিকেল সাড়ে ৩টায় পূর্বধলা প্রেসক্লাবের উদ্যোগে পূর্বধলা প্রেসক্লাবের সামনের সড়কে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

পূর্বধলা প্রেসক্লাবের সহ-সভাপতি জুলফিকার আলী শাহীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জায়েজুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন পূর্বধলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সহ-সভাপতি, লেখক ও গবেষক আলী আহম্মদ খান আইয়োব, পূর্বধলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ইত্তেফাক প্রতিনিধি শফিকুল আলম শাহিন, সাবেক সাধারণ সম্পাদক ও কালেরকণ্ঠ প্রতিনিধি গোলাম মোস্তফা, দৈনিক ইকরা প্রতিদিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক অধ্যক্ষ শফিকুজ্জামান শফিক, পূর্বধলা প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক কেবিএম নোমান শাহরিয়ার, প্রেসক্লাবের অর্থ সম্পাদক সাখাওয়াত হোসেন শিমুল, সদস্য  শহিদুল আলম মামুন, মোস্তাক আহমেদ খান, প্রতিদিনের সংবাদের উপজেলা প্রতিনিধি মো. আল মনসুর প্রমুখ।

এছাড়া অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন দৈনিক সংবাদের এমদাদুল ইসলাম, মাটি ও মানুষ পত্রিকার নূরুল ইসলাম, এশিয়ান টিভির আমিনুল ইসলাম মনি, দৈনিক ভোরের ডাকের উপজেলা প্রতিনিধি শফিকুল ইসলাম খান, স্বাধীনতা.কমের এসএম ওয়াদুদ, ইউপি সদস্য মো. বাবুল মিয়া, আনন্দ টিভির জেলা প্রতিনিধি ওয়াসিম সরকার, পূর্বময়.কমের স্টাফ রিপোর্টার নজরুল ইসলাম, দৈনিক গণকণ্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি মিঠু সরকার, আলোকিত ময়মনসিংহ পত্রিকার স্টাফ রিপোর্টার মজিবুর রহমান, শাহিন খন্দকার, ইকরা প্রতিদিন পত্রিকার রুহুল সরকারসহ অনেকেই।

সেখানে বক্তারা বলেন, নাদিম সত্য কথা লিখতে গিয়ে তার জীবন দিয়ে গেলেন। তাই যারা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত, তাদের দ্রুত বিচারের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।