ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

একই দিনে মারা গেলেন তেজগাঁওয়ে আগুনে দগ্ধ স্বামী-স্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, জুন ২১, ২০২৩
একই দিনে মারা গেলেন তেজগাঁওয়ে আগুনে দগ্ধ স্বামী-স্ত্রী

ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ে গ্যাসের লাইন লিকেজ থেকে লাগা আগুনে দগ্ধ স্বামী-স্ত্রী মারা গেছেন।   শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২০ জুন) সকালে আনিছা বেগম (৫০) এবং আগের দিন দিবাগত রাতে মারা যান স্বামী আব্দুল কুদ্দুস (৫৮)।

বৃহস্পতিবার (২১ জুন) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে এই দম্পতির ময়নাতদন্ত করা হয়। পরে বিকালের দিকে পরিবারের কাছে তাদের মরদেহ হস্তান্তর করা হয়।

মারা যাওয়া ওই দম্পতির বাড়ি গাইবান্ধার ফুলী উপজেলায়। বর্তমানে নাকালপাড়া বড় মসজিদ এলাকায় থাকতেন তারা।

তেজগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) সালেকিন মিল্লাতও এই দম্পতির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রাথমিক তদন্তে আমরা জানতে পেরেছি, ঝুপড়ি ঘরের ভেতর জমে থাকা গ্যাস থেকে কোনো কারণে আগুন লেগে আব্দুল কুদ্দুস ও তার স্ত্রী আনিছা বেগম দগ্ধ হন। পরে জাতীয় বার্ন ইনস্টিটিউটে একই দিনে সকালে ও রাতে তাদের মৃত্যু হয়েছে।

ওই দম্পতির ছেলে মো. আনিসুর জানান, তার বাবা দিনমজুর ছিলেন। মা বাসাবাড়িতে কাজ করতেন। তারা দুই জন তেজগাঁওয়ের নাখালপাড়া বড় মসজিদ এলাকায় থাকতেন।

তিনি আরো জানান, গত  বৃহস্পতিবার (১৫ জুন) রাতে হঠাৎ বাসার ভিতরে আগুন ধরে যায়। এতে তার বাবা-মা দগ্ধ হন। পরে তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা গেছেন। যতটুকু জেনেছি, লিকেজের কারণে ঘরের মধ্যে জমা গ্যাসে কোনো কারণে আগুন লেগে তারা দগ্ধ হয়েছেন। বাবা মার মরদেহ দেশের বাড়িতে নেওয়া হচ্ছে, সেখানে দাফন করা হবে।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, জুন ২১, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।