ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় সপ্তাহব্যাপী কোরবানির পশুর হাট উদ্বোধন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, জুন ২২, ২০২৩
খুলনায় সপ্তাহব্যাপী কোরবানির পশুর হাট উদ্বোধন

খুলনা: আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে খুলনার জোড়াগেট বাজার চত্বরে সপ্তাহব্যাপী কোরবানির পশুর হাটের উদ্বোধন করা হয়েছে।  

বৃহস্পতিবার (২২জুন ) খুলনা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক দুপুরে এ হাটের উদ্বোধন করেন।

এতে প্রধান অতিথির বক্তব্যে নবনির্বাচিত মেয়র বলেন, এ পশুর হাট দক্ষিণাঞ্চলের মধ্যে একটি ঐতিহ্যবাহী হাট। এ হাটে প্রচুর পশুর ক্রয়-বিক্রি হয়। এখান থেকে যে রাজস্ব আদায় হয় তার সুফল ভোগ করে খুলনার নগরবাসী। তাই হাট পরিচালনার সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে হাসিল আদায়ে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। এ হাটে আসা ক্রেতা ও বিক্রেতা যেন অযথা হয়রানির শিকার না হয় সেদিকে নজর দিতে সংশ্লিষ্টদের নিদের্শনা দেন তিনি। খুলনায় অনুমোদনবিহীন কোনো পশুর হাট যেন না বসে সেদিকে প্রশাসনকে নজর দিতে হবে। এ হাটে গত বছরের তুলনায় এ বছর বেশি পশু বিক্রি হবে এবং বেশি হাসিল আদায় হবে বলে মেয়র আশা করেন।

খুলনা সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও হাট পরিচালনা কমিটির আহ্বায়ক মো. আমিনুল ইসলাম মুন্নার সভাপতিত্বে অনুষ্ঠানে প্যানেল মেয়র মো. আলী আকবর টিপু, অ্যাডভোকেট মেমরী সুফিয়া রহমান শুনু, হাট পরিচলনা কমিটির সদস্য সচিব ও ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইমাম হাসান চৌধুরী ময়না ও কেসিসির সচিব মো. আজমুল হক বক্তব্য রাখেন।  

এসময় বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর, সংরক্ষতি নারী কাউন্সিলর, কেসিসির বিভিন্ন শাখার কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, জুন ২২, ২০২৩
এমআরএম/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।