ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

চকবাজারে বৃদ্ধের ঝুলন্ত লাশ, পরিবারের দাবি আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, জুন ২৫, ২০২৩
চকবাজারে বৃদ্ধের ঝুলন্ত লাশ, পরিবারের দাবি আত্মহত্যা প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর চকবাজার থানাধীন বকশিবাজার লেন এলাকার একটি বাসায় আব্দুল হাকিম মিয়া (৬৫) নামে এক বৃদ্ধ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। পরিবারের দাবি, তিনি ২০ বছর যাবত মানসিক সমস্যায় ভুগছিলেন।

রোববার (২৫ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে এই ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যা ৬টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালে ছেলে মো. আল হাসান জানান, তার বাবা রেলওয়ের সাবেক কর্মচারী, বাড়ি রাজশাহীর বোয়ালিয়া থানা এলাকায়। পরিবার নিয়ে তারা বকশিবাজার লেনের তেজপাতা গলির একটি বাড়িতে দ্বিতীয় তলায় ভাড়া থাকেন। বিকেলে সবার অগোচরে রুমের দরজা বন্ধ করে দেন বাবা। অনেক সময় পেরিয়ে গেলেও তার সাড়াশব্দ না পেয়ে একপর্যায়ে দরজা ভেঙে তারা ভিতরে ঢুকে দেখেন, ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন তিনি। সঙ্গে সঙ্গে তাকে সেখান থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মো. আল হাসান আরও জানান, তিনি (আব্দুল হাকিম মিয়া) ২০ বছর যাবৎ মানসিক সমস্যায় ভুগছিলেন। বিভিন্ন জায়গায় চিকিৎসা করানো হয় তাকে।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহটি মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, জুন ২৫, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।