ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে অস্ত্র-মাদকসহ সন্ত্রাসী গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, জুন ২৫, ২০২৩
রূপগঞ্জে অস্ত্র-মাদকসহ সন্ত্রাসী গ্রেপ্তার অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার সন্ত্রাসী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানাধীন চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের কুখ্যাত সন্ত্রাসী ও মাদক কারবারি রায়হানকে পিস্তল ও হেরোইনসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৪ জুন) সন্ধ্যায় চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৯/২ নং ওয়ার্ডের ফারুক মিয়ার বিল্ডিং ঘেরাও করে তাকে গ্রেপ্তার করা হয়।

এ সময় ভবনটির একটি কক্ষের মেঝের তোশকের নিচ থেকে ১টি বিদেশি অস্ত্র, ১টি ম্যাগজিন ও ১৫০০ ছোট পুরিয়া (৩০০ গ্রাম) হেরোইন উদ্ধার করা হয়। গ্রেপ্তার রায়হানের বিরুদ্ধে রোববার (২৫ জুন) রূপগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

রোববার (২৫ জুন) বিকেলে নারায়ণগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

তিনি আরও জানান, রায়হানের বিরুদ্ধে হত্যা, হত্যাচেষ্টা, মাদক, গোলাগুলি, মারামারিসহ একাধিক মামলা রয়েছে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জয়নাল গ্রুপের সঙ্গে রায়হান গ্রুপের প্রায়ই মারামারি ও গোলাগুলির ঘটনা ঘটতো। গত ২৩ জুন গুলিবিদ্ধ মাসুদ ও বাবলু জানিয়েছে ওই গোলাগুলির ঘটনায় রায়হান গুলি করেছে।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, জুন ২৫, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।