ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজধানী ছাড়ছে মানুষ, শেষ কর্মদিবসেও যানজট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
রাজধানী ছাড়ছে মানুষ, শেষ কর্মদিবসেও যানজট ঈদের আগে শেষ কর্মদিবসেও রাজধানীতে তীব্র যানজট। গুলিস্তান এলাকা থেকে ছবিটি তুলেছেন ডিএইচ বাদল

ঢাকা: সরকার ঘোষিত কোরবানির ঈদের ছুটি শুরু হচ্ছে মঙ্গলবার (২৭ জুন); ফলে ঈদের আগে সোমবার (২৬ জুন) ছিল শেষ কর্মদিবস। এদিন অধিকাংশ মানুষের রাজধানী ত্যাগ ও রাস্তার পাশে পশুর হাট বসানোর কারণে সড়কগুলোতে সৃষ্টি হয়েছে তীব্র যানজট।

সরেজমিনে দেখা গেছে, রাজধানীর শাহবাগ, কাওরান বাজার মোড়ে সকারের দিকে যানজট কিছুটা কম থাকলেও বিজয় স্মরণী এলাকায় ছিল তীব্র যানজট। এ রুটের বাস বঙ্গবন্ধু এভিনিউ পরিবহনের যাত্রী আব্দুল মজিদ বাংলানিউজকে বলেন, সেই সকালে গুলিস্তান থেকে বাসে উঠেছি এয়ারপোর্টে যাব। কিন্ত রাস্তায় জ্যামের কারণে ঠিকমতো পৌঁছাতে পারবো কিনা জানি না।

অপরদিকে গরুর হাটের কারণে কুড়িল বিশ্বরোড থেকে সায়েদাবাদ রুটেও রয়েছে ব্যাপক যানজট। ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানির কর্মকর্তা মোস্তফা কামাল বাংলানিউজকে বলেন, অফিস শেষ করেই বাড়ির উদ্দেশ্যে বের হয়েছি। এত বেশি মানুষের চাপ, বাসে কোনো সিটই পাওয়া যাচ্ছিল না। তার মধ্যে মালিবাগ থেকে কমলাপুর পৌঁছাতেই এক ঘণ্টা চলে গেছে।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, জুন ২৬,২০২৩
এসকেবি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।