ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

বৃষ্টিতে কালশীতে জলাবদ্ধতা, বিপাকে স্থানীয়রা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, জুন ২৮, ২০২৩
বৃষ্টিতে কালশীতে জলাবদ্ধতা, বিপাকে স্থানীয়রা ছবি: বাংলানিউজ

ঢাকা: আর মাত্র কয়েক ঘণ্টা পরই উদযাপিত হতে যাচ্ছে ঈদুল আজহা। ঈদের আগের ভোর রাত থেকে শুরু হয়েছে ঝুম বৃষ্টি।

বৃষ্টিতে রাজধানীর পল্লবীর কালশীতে সৃষ্টি হয়েছে জলাবদ্ধতা। যে কারণে ভোগান্তিতে পড়তে হয়েছে বাড়ির উদ্দেশ্যে বের হওয়া এ এলাকার বাসিন্দাদের।

বুধবার (২৮ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত টানা বৃষ্টিতে কালশী রোডের ২২ তলা স্ট্যান্ডার্ড গার্মেন্টস থেকে সাংবাদিক আবাসিক এলাকার মোড় পর্যন্ত জলাবদ্ধতা সৃষ্টি হয়।

কথা হলে পথচারী ইমরান হোসেন বলেন, আমি সকাল ১১টার দিকে বাসা থেকে বের হয়েছিলাম বাড়ির উদ্দেশ্যে। কিন্তু বৃষ্টির কারণে কোনো যানবাহনে উঠতে পারিনি, আবার অতিবৃষ্টিতে সৃষ্টি হয়েছে জলাবদ্ধতা। দুপুরে একটু বৃষ্টি কমলেও জলাবদ্ধতার কারণে কোনো যানবাহন ঠিক করতে পারিনি।

কালশী রোডের একটি বেসরকারি ব্যাংক বুথের প্রহরী মো. রুবেল বলেন, ডিউটিতে এসেছি সকাল সাতটায়। এর আগে থেকেই বৃষ্টি হচ্ছিল। সকাল দশটার পর এ রোডে পানি জমতে শুরু করে। তবে এখন পানি কমছে।

স্থানীয় এক বাসিন্দা বলেন, বৃষ্টি একটু বেশি হলেই এ এলাকায় পানি জমে।  এতে চলাচলে সমস্যা হয়। ভোগান্তি পোহাতে হয় এই এলাকায় বসবাস করা মানুষদের।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, জুন ২৮, ২০২৩
এমএমআই/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।