ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভৈরবে ভারতীয় কিশোরীসহ বাংলাদেশি নাগরিক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, জুলাই ২, ২০২৩
ভৈরবে ভারতীয় কিশোরীসহ বাংলাদেশি নাগরিক আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় অভিযান পরিচালনা করে ভারতের এক কিশোরীসহ (১৪) আয়দোল (৩৮) নামে এক বাংলাদেশিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

শনিবার (০১ জুলাই) সন্ধ্যায় কিশোরগঞ্জের ভৈরব র‌্যাব ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আটক আয়দোল কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার চড়ানল এলাকার আবুল কাশেমের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার দুপুর ১২টার দিকে সুলতানপুর ব্যাটালিয়ন (৬০ বিজিবি) এর মাধ্যমে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্প জানতে পারে যে, জন্মসূত্রে
বাংলাদেশি এক ব্যক্তি ভারতীয় বংশোদ্ভূত অপ্রাপ্তবয়স্ক এক কিশোরীকে (১৪) ফুসলিয়ে বাংলাদেশে নিয়ে আসেন এবং তারা ট্রেনে করে ভৈরব রেল স্টেশন অতিক্রম করবেন। এ তথ্যের ভিত্তিতে দুপুর পৌনে ২টার দিকে ভৈরব রেলস্টেশনে সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) এবং র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের একটি চৌকস অভিযানিক দল যৌথ অভিযান পরিচালনা করে। এ সময় সেখান থেকে ভারতীয় ওই কিশোরী ও বাংলাদেশি নাগরিক আয়দোলকে আটক করা হয়।

র‌্যাব-১৪, সিপিসি-২ ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার মো. আব্দুল হাই চৌধুরী জানান, আটকদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়ার জন্য সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) এর কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪১ ঘণ্টা, জুলাই ০২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।