ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে বজ্রপাতে ৮ নারী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৫ ঘণ্টা, জুলাই ৩, ২০২৩
রাজবাড়ীতে বজ্রপাতে ৮ নারী আহত

রাজবাড়ী: রাজবাড়ী জেলার পাংশায় পৃথক বজ্রপাতের ঘটনায় আট নারী আহত হয়েছেন। তাদের পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রোববার (০২ জুলাই) সন্ধ্যায় উপজেলার বিভিন্ন এলাকায় এসব বজ্রপাতের ঘটনা ঘটেছে।

আহতরা হলেন- পাংশা পৌরসভার মৌকুড়ী এলাকার আক্কাস আলীর স্ত্রী বিলকিস (৩৬) ও হেলালের স্ত্রী নাসিমা (৩৫), পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের চরপাড়া গ্রামের মতিন মণ্ডলের স্ত্রী আকলিমা (৪০), চরঝিকড়ী গ্রামের আকিদুলের স্ত্রী আকলিমা (৪২) ও সোনাইয়ের স্ত্রী রিনা (৪৫), মৌরাট ইউনিয়নের দড়িচৌবাড়ীয়া গ্রামের আজাদের স্ত্রী শিপ্রা (৩০) ও নিজাম মৃধার স্ত্রী হাছিনা বেগম (৫০) এবং বাহাদুরপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের আজিজের স্ত্রী নাসরিন (২৯)।

পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. এনামুল হক বাংলানিউজকে বলেন, রেববার সন্ধ্যায় পাংশা উপজেলার বিভিন্ন এলাকায় বৃষ্টির সঙ্গে বজ্রপাত হয়। আলাদা বজ্রপাতে আহত হয়ে সন্ধ্যা সোয়া ৭টা থেকে রাত পৌনে ৯টা পর্যন্ত আটজন নারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৮২৩ ঘণ্টা, জুলাই ০৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।