ঢাকা, রবিবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটিতে মাইক্রোবাসের ধাক্কা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, জুলাই ৩, ২০২৩
নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটিতে মাইক্রোবাসের ধাক্কা

সিলেট: সিলেটে নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দিয়ে খাদে পড়ে যায় মাইক্রোবাস। এ ঘটনায় অল্পের জন্য রক্ষা পেলেন চালক।

 

সোমবার (৩ জুলাই) সকালে নগরের সাগরদিঘীরপাড় শ্মশান ঘাট সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।  

স্থানীয় সূত্র জানায়, সোমবার মীরের ময়দান সড়ক থেকে ফাঁড়ি সড়ক হয়ে সাগরদিঘীর পাড় সড়কের দিকে যাচ্ছিল মাইক্রোবাসটি। পথেমধ্যে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ছড়াসংলগ্ন বিদ্যুতের খুঁটিতে ধাক্কা দিলে রাস্তায় হেলে পড়ে খুঁটি। এসময় অল্পের জন্য বৃষ্টির পানিতে ভরাট ছড়ায় পড়া থেকে গাড়িটি রক্ষা পায়। এ দুর্ঘটনার পর চালক পালিয়ে যায়। তবে গাড়িতে আর কোনো যাত্রী ছিলেন কিনা জানা যায়নি।     

খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থল থেকে গাড়িটি উদ্ধার করেন ও বিদ্যুৎ বিভাগের লোকজন ঘটনাস্থলে পৌঁছে হেলে পড়া খুঁটি স্থাপন করে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ বলেন, এই গাড়িটি খাদ্যপণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ফিজা কোম্পানির। কিভাবে দুর্ঘটনা ঘটলো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ঘণ্টা, জুলাই ০৩, ২০২৩
এনইউ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।