ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভাঙ্গায় নিখোঁজ হওয়ার একদিন পর পুকুরে মিলল শিশুর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, জুলাই ৬, ২০২৩
ভাঙ্গায় নিখোঁজ হওয়ার একদিন পর পুকুরে মিলল শিশুর মরদেহ

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় নিখোঁজ হওয়ার একদিন পর পুকুর থেকে দিয়ান খান (৮) নামে এক বাকপ্রতিবন্ধী শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (০৫ জুলাই) দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত দিয়ান খান উপজেলার মানিকদহ ইউনিয়নের আদমপুর গ্রামের তানজির হায়াত খানের ছেলে।

এর আগে মঙ্গলবার (০৪ জুলাই) বিকেলে ওই শিশু তার নানা মোসলেম উদ্দিনের বাড়ির পাশে বসে মোবাইল দেখছিল। পরে তাকে আর খুঁজে পাওয়া যায়নি।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দিয়ানের বাড়ি ও তার নানার বাড়ি একই গ্রামে। মঙ্গলবার বিকেলে সে তার নানা বাড়ির পাশে ফোন নিয়ে একাই খেলা করছিল। পরে সন্ধ্যাতেও সে বাড়ি না ফিরলে পরিবারের সদস্যদের সন্দেহ হলে তারা রাতভর দিয়ানকে খুঁজতে থাকেন। কোথাও তাকে না পাওয়ায় বুধবার সকালে ভাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরপর বাড়ির পাশের পুকুরে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা সেটি উদ্ধার করেন।

পুলিশের তদন্তকারী উপ-পরিদর্শক (এসআই) তাহসিন জানান, দিয়ানের মরদেহ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে নাকি অন্য কোনো রহস্য আছে সেটি জানা যায়নি। বিষয়টি নিয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, জুলাই ০৬, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।