ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

ব্রহ্মপুত্র নদে ডুবে যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, জুলাই ৬, ২০২৩
ব্রহ্মপুত্র নদে ডুবে যুবকের মৃত্যু প্রতীকী ছবি

ময়মনসিংহ: ময়মনসিংহের ব্রহ্মপুত্র নদে ডুবে মো. সাইফুল ইসলাম শারফুল (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (৬ জুলাই) দুপুরের দিকে জেলা নগরীর থানার ঘাট বস্তি সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত সাইফুল জেলা সদর উপজেলার ৬ নম্বর চরঈশ্বরদিয়া ইউনিয়নের চরলক্ষ্মীপুর গ্রামের ভাটিপাড়ার সাইদুল ইসলামের ছেলে। তিনি কিছুদিন ধরে থানার ঘাট এলাকায়   শ্বশুরবাড়িতে বসবাস করতেন।  

এ ব্যাপারে ওই ইউনিয়নের সংরক্ষিত আসনের নারী সদস্য মোছা. নুসরাত জাহান লিপি  জানান, ঘটনার সময় সাইফুল তার বন্ধুদের সঙ্গে ব্রহ্মপুত্র নদে গোসল করতে নেমেছিলেন। এক পর্যায়ে সাইফুল পানিতে ডুবুডুবু অবস্থায় চিৎকার শুরু করেন। কিন্তু ঘটনাটিকে বন্ধুরা দুষ্টমি মনে করে কেউ তার কাছে এগিয়ে যাননি। এর কিছুক্ষণের মধ্যে সাইফুল পানিতে তলিয়ে যান। এ সময় বন্ধুরা বিষয়টি বুঝতে পেরে ও ভয় পেয়ে চিৎকার শুরু করলে স্থানীয়রা নদে নেমে ঘণ্টাখানেক খোঁজাখুঁজির পর সাইফুলের নিথর দেহ উদ্ধার করে। পরে স্বজনরা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. কামাল আকন্দ বাংলানিউজকে জানান, বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জুলাই ০৬, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।