ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধানমন্ডিতে শিক্ষার্থী ধর্ষণ, বরিশালে গ্রেপ্তার আসামি 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, জুলাই ৭, ২০২৩
ধানমন্ডিতে শিক্ষার্থী ধর্ষণ, বরিশালে গ্রেপ্তার আসামি 

ঢাকা: রাজধানীর ধানমন্ডিতে ১৫ নম্বর এলাকার ৩/এ রোডের একটি ভবনের ছাদে নিয়ে শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় জড়িত আসামি মাহাদি হাসান জারিফকে (২৫) গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (৬ জুলাই) বরিশাল কোতোয়ালী থানার জর্ডান রোডে সৎ বাবার বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

শুক্রবার (৭ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম।  

তিনি বলেন, ধানমন্ডিতে ভবনের ছাদে নিয়ে এক শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় জড়িত আসামিকে গ্রেপ্তার করে বরিশাল থেকে ঢাকায় আনা হয়েছে।  

পারভেজ ইসলাম আরও বলেন, গ্রেপ্তার মাহাদি পঞ্চম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছেন। এরপর তিনি বিভিন্ন এলাকায় ঘুরে বেড়াতেন। তাকে গ্রেপ্তারের পর আমরা জানতে পেরেছি, ঢাকার  কল্যাণপুরে তার মামার বাসা। বরিশাল থেকে এসে এখানে তিনি থাকতেন। আর ধানমন্ডি লেক ও এর আশেপাশে ঘুরে বেড়াতেন। এই এলাকায় তার ফ্রেন্ড সার্কেল আছে।

তিনি স্বীকার করেছেন, বন্ধুদের নিয়ে লেকে আসা বিভিন্ন মেয়েদের সঙ্গে সখ্য গড়ে তুলতেন। একবার লেক থেকে সাইকেল চুরি করতে গিয়ে ধরা পরেছিলেন তিনি।

ঘটনার দিনের বিষয়ে ওসি বলেন, গত ৩ জুলাই ভুক্তভোগী শিক্ষার্থী বাসা থেকে অভিমান করে বের হয়ে ধানমন্ডি লেকে আসেন। তিনি মন খারাপ করে বসেছিলেন। এই সময় মাহাদি মেয়েটিকে টার্গেট করে। মেয়েটা সহজ সরল হওয়ায় তার ফাঁদে পরে যায়। গ্রেপ্তার মাহাদি মেয়েটিকে নানাভাবে কথার ফাঁদে ফেলে বিভিন্ন দিকে ঘুরায়। এক পর্যায়ে ৩/এ নম্বর সড়কের এ এম এম সেন্টার নামের একটি ভবনের সাত তলার ছাদে রেস্টুরেন্টে খাওয়ানোর কথা বলে ধর্ষণ করেন মেয়েটিকে। পরে মেয়েটাকে রেখে তিনি পালিয়ে বরিশাল চলে যান।

এদিকে গত ৪ জুলাই ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা বাদী হয়ে ধানমন্ডি থানায় অজ্ঞাত আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আসামিকে আদালতে পাঠানো হবে বলেও জানান ওসি পারভেজ ইসলাম।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, জুলাই ০৭, ২০২৩
পিএম/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।