ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জোয়ারে ভেসে নিখোঁজ যুবক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, জুলাই ৯, ২০২৩
জোয়ারে ভেসে নিখোঁজ যুবক

নোয়াখালী: নোয়াখালীতে ভাটার সময় মেঘনা নদীতে গোসল করতে নেমে জোয়ারের প্রবল স্রোতে ভেসে গেছেন আমির হোসেন (২৩) নামের এক যুবক। একই সময়ে ভেসে যাওয়া তার বন্ধু শাহাবুদ্দিন (২৪) ও মোহনকে (২৩) স্থানীয় জেলেরা উদ্ধার করতে পারলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ রয়েছেন আমির।

 

পানিতে ভেসে যাওয়া আমির হোসেন জেলার সূবর্ণচর উপজেলার চরজুবলি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আলী আহমদ চৌকিদারের ছেলে। তিনি নিজ এলাকায় রাজমিস্ত্রির কাজ করতেন।  

শনিবার (৮ জুলাই) দুপুর ২টার দিকে সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বোয়ালখালী ঘাটে ভেসে যায় ওই যুবক।  

স্থানীয়রা জানায়, শনিবার দুপুরে উপজেলার চরজুবলী ইউনিয়ন থেকে একদল যুবক একই উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বোয়ালখালী ঘাট সংলগ্ন তাদের এক আত্মীয় বাড়িতে যায়। সেখান থেকে মেঘনা নদীর পাড়ে যান আমির হোসেনসহ তার বন্ধুরা। ওই সময় নদীতে ভাটা চলছিল। একপর্যায়ে তারা নদীতে গোসল করতে নামে। এরপরই শুরু হয় জোয়ার। জোয়ারে স্রোতের টানে তিন বন্ধুই ভেসে যান। পরে উপস্থিত জেলেরা দুইজনকে জীবিত উদ্ধার করতে পারলেও আমির হোসেন ঘটনার পর এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ রয়েছেন।  

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাশ জানান, বিষয়টি আমি শুনেছি। স্থানীয়রা নিখাঁজ যুবককে উদ্ধারে চেষ্টা চালাচ্ছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, জুলাই ০৯, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।