ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাংবাদিক নাদিম হত্যা: বাবুর সহযোগী আসলাম গ্রেফতার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
সাংবাদিক নাদিম হত্যা: বাবুর সহযোগী আসলাম গ্রেফতার 

জামালপুর: জামালপুরে বাংলানিউজের সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যা মামলার প্রধান আসামি বাবুর সহযোগী আসলাম মিয়াকে (৩৫) কুড়িগ্রাম জেলার সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১২ জুলাই) দুপুর ২টার দিকে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতার আসলাম মিয়া বকশিগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়নের পূর্ব কামালের বার্ত্তী গ্রামের ভুলো মিয়ার ছেলে।  

বকশিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বলেন, সাংবাদিক রব্বানী হত্যা মামলায় গ্রেফতার বাবু ও প্রত্যক্ষদর্শীদের জবানবন্দিতে আসলাম মিয়ার নাম উঠে আসে। এসব তথ্য পেয়ে এবং গোপন সংবাদের ভিত্তিতে আসলাম মিয়াকে রৌমারীর সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করা হয়।  

এই মামলায় এ পর্যন্ত গ্রেফতার হয়েছেন মোট ১৭জন। বিভিন্ন মেয়াদে রিমান্ড শেষে কারাগারে রয়েছে ১৬জন আসামি। এর মধ্যে আদালতে বিচারকের সামনে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন প্রধান আসামি বাবুসহ চার জন।  

গত ১৪ জুন রাতে কাজ শেষে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জের পাথাটিয়া এলাকায় হামলার শিকার হন বাংলা নিউজের সাংবাদিক গোলাম রব্বানী নাদিম । ১৫ জুন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।  

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
এসএফ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।