ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

নানাবাড়ি বেড়াতে এসে পানিতে ডুবে প্রাণ গেল দুই শিশুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৬ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৩
নানাবাড়ি বেড়াতে এসে পানিতে ডুবে প্রাণ গেল দুই শিশুর

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে নানাবাড়ি বেড়াতে এসে ডোবার পনিতে ডুবে সাদিয়া খাতুন (৭) ও পলি খাতুন (৭) নামের দুই শিশুর মৃত্য হয়েছে। তারা সম্পর্কে খালাতো বোন।

বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুর ২ টার দিকে উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের আমবাড়ী গ্রামের এ ঘটনা ঘটে।  

সাদিয়া পাশের তালুক কানুপুর ইউনিয়নের সমেছ পাড়া গ্রামের সাইফুল ইসলামের মেয়ে এবং পলি রাখাল বুরুজ ইউনিয়নের আমতলী গ্রামের পলাশ মিয়ার মেয়ে।  

দুজনই মায়ের সঙ্গে মহিমাগঞ্জ ইউনিয়নের আমবাড়ী গ্রামে নানা ফজলুর রহমানের বাড়িতে বেড়াতে এসেছিল।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে প্রতিবেশী অন্যান্য শিশুদের সঙ্গে খেলার সময় বাড়ির পাশের ডোবায় নামে সাদিয়া ও পলি। বেশ কিছু সময় কেটে গেলেও তারা উঠে না আসায়। অপর সঙ্গীরা বাড়ি এসে খবর দেয়। খবর পেয়ে তাদের অভিভাবকরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মৃত অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করে।

পরে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান ঘটনাস্থলে পৌঁছে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এ ব্যপারে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফ হোসেন জানান, স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে শিশু দুটির মরদেহ দাফনের জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩২৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ