ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

কক্সবাজার সৈকতে গোসলে নেমে স্কুলছাত্র নিখোঁজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৩
কক্সবাজার সৈকতে গোসলে নেমে স্কুলছাত্র নিখোঁজ

কক্সবাজার: কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে মো. আলী তুহিন নামের এক স্কুলছাত্র নিখোঁজ হয়েছে। এ সময় তার সঙ্গে গোসলে নামা তিন বন্ধুকে জীবিত উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১৮ জুলাই) বিকাল সাড়ে ৪টার দিকে সৈকতের লাবণী পয়েন্টে এ ঘটনা ঘটে।

নিখোঁজ মো. আলী তুহিন কক্সবাজার পৌরসভার নুর পাড়া এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে। সে কক্সবাজার পৌর প্রিপ্যারাটরি উচ্চ বিদ্যালয় ষষ্ঠ শ্রেণীর ছাত্র।

জীবিত উদ্ধার হওয়া অপর তিন বন্ধুরা হলো- কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ও নুর পাড়ার মোস্তাক আহমদের ছেলে মো. আশেক নুর, কক্সবাজার মডেল হাইস্কুলের এসএসসির ফলপ্রার্থী সাহাব উদ্দিনের ছেলে মো. মেহরাব উদ্দিন ও কক্সবাজার মডেল হাইস্কুলে নবম শ্রেণির ছাত্র শহিদুল ইসলামের ছেলে তাহমিদ ইসলাম। এদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সৈকতে নিয়োজিত জেলা প্রশাসনের কর্মী বেলাল হোসেন জানান, চার বন্ধু মিলে সৈকতের লাবণী পয়েন্টে গোসল করতে নামে। এ সময় স্রোতের টানে ভেসে যাওয়ার সময় লাইফ গার্ড কর্মীরা দ্রুত তিনজনকে উদ্ধার করতে সক্ষম হলেও একজন নিখোঁজ হয়। তাকে উদ্ধারের জন্য লাইফ গার্ড কর্মী, ফায়ার সার্ভিস ও ট্যুরিস্ট পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৩
এসবি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।