ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

নারীদের ওপর ‘ক্ষিপ্ত’ শিহাব খুন করলেন বৃদ্ধাকে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, জুলাই ১৯, ২০২৩
নারীদের ওপর ‘ক্ষিপ্ত’ শিহাব খুন করলেন বৃদ্ধাকে 

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় আরজুদা (৭৫) নামে এক বৃদ্ধাকে কুপিয়ে হত্যার অভিযোগে শিহাব নামে এক যুবককে আটক করেছে পুলিশ। শিহাব মানসিকভাবে কিছুটা অসুস্থ।

তিনি অকারণে মানুষকে বিশেষ করে নারীদের গালিগালাজ করেন।  

বুধবার (১৯ জুলাই) দুপুরে শহরের ভাদুঘর টিঅ্যান্ডটি পাড়ার রেললাইনের পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরও তিন নারীসহ পাঁচজন গুরুতর আহত হয়েছেন।  

আহতরা হলেন- ভাদুঘর এলাকার মির্জা জাহান মিয়ার স্ত্রী রাবেয়া (৫৫), হানিফ মিয়ার স্ত্রী খালেদা বেগম (৪৪), সাজু মিয়া (৫০), মোখলেছ (৪৫) ও তাহের মিয়ার মেয়ে নয়ন মনি (১৪)।  

শিহাব ভাদুঘর এলাকার জামাল মিয়ার ছেলে।

পুলিশ জানায়, শিহাব রাস্তায় চলাফেরা করার সময় লোকজনকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং টাকা চান। টাকা না দিলে তিনি তাদের ওপর মারধর করেন। বুধবার শিহাব রাস্তা দিয়ে চার নারীকে হেঁটে যেতে দেখে তাদের ওপর চড়াও হন। পরে তিনি হাতে থাকা দা’ দিয়ে তাদের এলোপাতাড়ি কোপাতে শুরু করেন। এসময় স্থানীয়রা ঠেকাতে এলে তাদেরও কুপিয়ে জখম করেন শিহাব। পরে স্থানীয়রা তাকে ধরে পিটুনি দিয়ে পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে তাকে আটক করে।

সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সোহরাব আল হোসাইন জানান, শিহাব নারী বিদ্বেষী। তাকে আটক করা হয়েছে। বর্তমানে তিনি ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় মামলা করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, জুলাই ১৯, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।