ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় চলন্ত ট্রেন থেকে ছিটকে পড়ে গেল শিশু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৪ ঘণ্টা, জুলাই ২০, ২০২৩
ব্রাহ্মণবাড়িয়ায় চলন্ত ট্রেন থেকে ছিটকে পড়ে গেল শিশু

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে চলন্ত ট্রেন থেকে আনুমানিক ১০ বছর বয়সের এক শিশু ছিটকে পড়েছে।
 
স্থানীয় বাসিন্দারা বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুরে শিশুটিকে উদ্ধার করলেও সন্ধ্যা পর্যন্ত তার জ্ঞান ফেরেনি।

শিশুটি অচেতন থাকায় তার নাম-পরিচয় জানা যায়নি৷ চিকিৎসকরা জানিয়েছেন, শিশুটির অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয় বাসিন্দারা জানান, সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেন বিজয়নগরের মেরাসানি রেলস্টেশন অতিক্রম করছিল। এসময় চলন্ত ট্রেন থেকে একটি শিশু পড়ে যায়। স্থানীয় বাসিন্দারা গিয়ে শিশুটিকে অচেতন অবস্থায় উদ্ধার করে প্রথমে গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে যায়। সেখান থেকে শিশুটিকে জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আবিদ আল হাসান জানান, শিশুটি চলন্ত ট্রেন থেকে পড়ে যাওয়ায় মাথায় গুরুতর আঘাত পেয়ে অচেতন হয়ে গেছে। ধারণা করা হচ্ছে সে ব্রেইনে আঘাত পেয়েছে। তবে সিটি স্ক্যান রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে। তার অবস্থা আশঙ্কাজনক। তাকে ঢাকায় নিয়ে গিয়ে উন্নত চিকিৎসা প্রয়োজন। কিন্তু এই দায়িত্ব কে নেবে, তার তো পরিচয় শনাক্ত হয়নি। তাই হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন খন্দকার জানান, শিশুটিকে স্থানীয়রা উদ্ধার করে জেলা সদর হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার পরিচয় শনাক্ত করতে পুলিশ কাজ শুরু করেছে।

বাংলাদেশ সময়: ২৩০৬ ঘণ্টা, জুলাই ২০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।