ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফেসবুকে প্রবাসীর স্ত্রীর ছবি ব্যবহার করে কুরুচিপূর্ণ মন্তব্য, যুবক গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, জুলাই ২৩, ২০২৩
ফেসবুকে প্রবাসীর স্ত্রীর ছবি ব্যবহার করে কুরুচিপূর্ণ মন্তব্য, যুবক গ্রেপ্তার অভিযুক্ত যুবক শিপন চন্দ্র দাস ওরফে বাপ্পী দাস

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক প্রবাসীর স্ত্রীর আইডি থেকে ছবি ব্যবহার করে ‘স্বামী বিদেশ’ ছদ্মনাম ব্যবহার করে বিভিন্ন ছবি আইডিতে আপলোড করে বিভিন্ন কুরুচিপূর্ণ মন্তব্যের অভিযোগে গ্রেপ্তার হয়েছেন শিপন চন্দ্র দাস ওরফে বাপ্পী দাস (২৮) নামে এক যুবক।

রোববার (২৩ জুলাই) অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

এর আগে বিষয়টি উল্লেখ করে থানায় আইসিটি আইনে মামলা করেছেন ভুক্তভোগী আড়াইহাজারের গোপালদী পৌরসভার কলাগাছিয়ার দীরেন্দ্র চন্দ্র দাসের মেয়ে লতা রানী।

তিনি বলেন, আমার ব্যবহৃত ফেসবুক অ্যাকাউন্ট থেকে বিনা অনুমতিতে ছবি সংগ্রহ ও আপলোড করে বিভিন্ন কুরুচিপূর্ণ পোস্ট করে ভাইরাল করে আমার মান সম্মানের হানি ঘটায়। এ ঘটনায় আমি থানায় আইসিটি আইনে মামলা করলে পুলিশ তাকে শনাক্ত করে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার শিপন চন্দ্র দাস ওরফে বাপ্পী দাস আড়াইহাজারের গোপালদী পৌরসভার কলাগাছিয়ার রবিন্দ্র চন্দ্র দাসের ছেলে।

আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম সোহাগ জানান, আইসিটি আইনে মামলা করার পর আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, জুলাই ২৩, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।