ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বন্দরে ডাকাতের ছুরিকাঘাতে নৈশপ্রহরী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
বন্দরে ডাকাতের ছুরিকাঘাতে নৈশপ্রহরী নিহত নৈশপ্রহরী মো. জয়নাল উদ্দিন: ফাইল ফটো

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে সংঘবদ্ধ ডাকাত দলের ছুরিকাঘাতে নির্মাণাধীন ভবনের নৈশপ্রহরী মো. জয়নাল উদ্দিন (৬০) নিহত হয়েছেন।

রোববার (২৩ জুলাই) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

 

শুক্রবার (২১ জুলাই) রাতে সোনাকান্দা কবরস্থান রোড এলাকায় নির্মাণাধীন তিনতলা ভবনে ডাকাতদল তাকে ছুরিকাঘাত করে। নিহত মো. জয়নাল উদ্দিন সোনাকান্দা কবরস্থান রোড এলাকার মৃত জব্বার মিয়ার ছেলে

স্থানীয়রা জানান, সোনাকান্দা কবরস্থান রোড এলাকায় মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক কর্মকর্তা মো. রাসেল মিয়ার মালিকানাধীন তিনতলা বিল্ডিংয়ের নির্মাণ কাজ চলছে। ভবনের নির্মাণ সামগ্রী মালামালের জন্য রাতে নৈশপ্রহরী হিসেবে জয়নাল উদ্দিনকে দায়িত্ব দেওয়া হয়। দীর্ঘ ৩-৪ মাস ধরে ডিউটি করে আসছেন। শুক্রবার রাত ২টার  থেকে ৩টার মধ্যে সংঘবদ্ধ একটি দল ভবনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সময় জয়নাল ডাকাতদের বাধা দিলে ডাকাতরা ছুরিকাঘাত করে তাকে রাস্তায় ফেলে পালিয়ে যায়। ভোরে পথচারীরা তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তার বাড়িতে খবর দেয়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  হাসপাতালে ভর্তির দুইদিন পর রোববার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জয়নাল।

ভবন মালিক রাসেল মিয়া বলেন, আমার বিল্ডিংয়ের নির্মাণ সামগ্রী পাহারা দেওয়ার জন্য জয়নাল কাকাকে দায়িত্ব দেওয়া হয়। শুক্রবার রাতে কোনো এক সময়ে মালামাল নিতে সংঘবদ্ধ ডাকাত চোরের দল এখানে আসে। এ সময় তাদের বাধা দেওয়ায় তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর ছিদ্দিক জানান, হত্যার ঘটনায় মামলা হয়েছে। জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।