ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গৌরনদীতে ৭ বছরের শিশুকে দলবদ্ধ ধর্ষণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
গৌরনদীতে ৭ বছরের শিশুকে দলবদ্ধ ধর্ষণ প্রতীকী ছবি।

বরিশাল: বরিশালের গৌরনদী উপজেলায় সাত বছর বয়সী একটি শিশুকে দলবদ্ধ ধর্ষণ ও ভিডিও চিত্র ধারণের অভিযোগে তিনজনের নামে মামলা হয়েছে।

মঙ্গলবার (২৫ জুলাই) দিনগত রাতে শিশুর বাবা বাদী হয়ে গৌরনদী মডেল থানায় মামলা করেছেন বলে জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) মো. হেলালউদ্দিন।



আসামিরা হলো, গৌরনদীর পূর্ব ডুমুরিয়া গ্রামের খলিল বেপারীর ছেলে মাহবুব বেপারী (১৮), ছিদ্দিক বেপারীর ছেলে রফিকুল বেপারী (১৭) ও মন্নান সরদারের ছেলে আমির সরদার (১৭)।

গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলালউদ্দিন জানান, মঙ্গলবার দুপুরে শিশুকে দলবদ্ধভাবে ধর্ষণের ঘটনা ঘটে। রাতে শিশুটির বাবা বাদী হয়ে মামলা করেছেন। আসামিদের গ্রেপ্তারে রাত থেকে অভিযান চলছে। শিশুকে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

মামলার বরাতে পরিদর্শক জানান, শিশুটির বাবা শারীরিক প্রতিবন্ধী হওয়ায় ঘরের সামনে মুদি দোকান দিয়ে ব্যবসা করেন। মাদ্রাসার প্রথম শ্রেণী পড়ুয়া কন্যা দোকানের পাশে দোলনায় দোল খাচ্ছিল। শিশুর বাবার ব্যস্ততার সুযোগে আসামিরা চকলেট খাওয়ার প্রলোভন দেয়। শিশুটিকে পশ্চিম ডুমুরিয়া এলাকায় নির্মাণাধীন কমিউনিটি ক্লিনিকে নিয়ে মাহবুব, আমির ও তরিকুল ধর্ষণ করে। বিষয়টি শিশুকন্যা তার বাবাকে জানালে তিনি আসামিদের কাছে জানতে চায়। তখন একে অন্যকে দোষারোপ করে মোবাইলে করা ভিডিও শিশুটির বাবাকে দেখিয়েছে। পরে তারা চলে যায়।  অসুস্থ শিশুটিকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।