ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

নাঙ্গলকোটে সেজদারত অবস্থায় নারীকে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৩
নাঙ্গলকোটে সেজদারত অবস্থায় নারীকে হত্যা

কুমিল্লা: কুমিল্লার নাঙ্গলকোটে নামাজরত অবস্থায় রশিদা বেগম (৫৫) নামে এক নারীকে হত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২৭ জুলাই) মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এর আগে বুধবার (২৬ জুলাই) সন্ধ্যায় উপজেলার জোড্ডা পশ্চিম ইউনিয়নের মানিকমুড়া গ্রামে এই হত্যার ঘটনা ঘটে।

নিহত রশিদা বেগম মানিকমুড়া গ্রামের আবুল কাশেমের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই নারীর গায়ের গহনা ও মোবাইল ফোন পাওয়া যাচ্ছে না। ধারণা করা হচ্ছে, চুরি করতে এসে অথবা পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যা করা হয়েছে।

নিহত ওই নারীর মেয়ের জামাই মোহাম্মদ নবীর বলেন, গত ৮ মাস আগে আমার শ্যালক বিল্লাল হোসেন পোল্যান্ড থেকে এসে একই গ্রামের এক মেয়েকে বিয়ে করেন। বিয়ের কিছুদিন পর তিনি বিদেশে চলে যান। এদিকে মনোমালিন্যের কারণে তার স্ত্রী বাবার বাড়ি চলে যান। তখন থেকে আমার শাশুড়ি একা থাকতেন। জানতে পেরেছি তিনি বুধবার সন্ধ্যায় মাগরিবের নামাজ পড়ছিলেন। সেজদারত অবস্থায় মাথায় আঘাতের কারণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুরো রুমে রক্ত ছড়িয়ে থাকতে দেখা গেছে।

নিহত ওই নারীর ছেলে বিল্লাল হোসেন ফোনে জানান, মা আমাকে বলতেন রাতে বাড়ির পাশে কে যেন দাঁড়িয়ে থাকে। আমি মাকে সাহস দিতাম। কিন্তু গতকাল রাতে এই ঘটনা ঘটে গেল। তারা আমার মাকে মাথায় আঘাত করে হত্যা করেছেন। আমি এর বিচার চাই।

নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বাংলানিউজকে জানান, গতকাল রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ওই নারীর মাথায় আঘাতের চিহ্ন আছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।