ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মর্গে পড়ে আছে অজ্ঞাত নারীর মরদেহ, খোঁজ মিলছে না স্বজনদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৩
মর্গে পড়ে আছে অজ্ঞাত নারীর মরদেহ, খোঁজ মিলছে না স্বজনদের

দিনাজপুর: স্বজনদের সন্ধান না মেলায় ৫৫ বছর বয়সী এক অজ্ঞাত নারীর মরদেহের ঠাঁই হলো দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে।

বৃহস্পতিবার (২৭ জুলাই) দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই নারীর মৃত্যু হয়।

পরে হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি লিখিতভাবে জানালে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়‌।

এর আগে ১৩ জুলাই দিনাজপুর শহরের চাউলিয়াপট্টি এলাকায় অসুস্থ অবস্থায় অজ্ঞাত নারীকে রাস্তায় পরে থাকতে দেখে হাসপাতালে ভর্তি করে স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত সমাজকল্যাণ সংস্থা।

এ বিষয়ে জাগ্রত সমাজকল্যাণ সংস্থার সভাপতি আফসানা ইমু জানান, অজ্ঞাত ওই নারীর বিষয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক ব্যক্তি পোস্ট করেন। পরে আমরা তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। একটি অটোরিকশায় করে দুইজন লোক তাকে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যান বলে জানতে পারি। এছাড়া গুরুতর অসুস্থ থাকায় আমরা ওই নারীর নাম পরিচয় জানতে পারিনি।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা, কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) রেজওয়ানুল করিম জানান, অজ্ঞাত ওই নারীর মৃত্যুর ব্যাপারে হাসপাতাল থেকে থানায় লিখিতভাবে জানানো হলে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়। মরদেহ শনাক্তের জন্য সিআইডি ফরেনসিক টিম ঠাকুরগাঁও এর সহায়তা নেওয়ার কার্যক্রম অব্যাহত আছে।

তিনি আরও জানান, মরদেহটি মর্গে রাখা আছে। কেউ চিনে থাকলে দিনাজপুর কোতয়ালী থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।