ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

জাকের পার্টির সভাপতির ওপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
জাকের পার্টির সভাপতির ওপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি

ফরিদপুর: ফরিদপুর জেলা জাকের পার্টির সভাপতি মশিউর রহমান যাদু মিয়াকে কুপিয়ে জখমের ঘটনার প্রতিবাদ ও হামলার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে জাকের পার্টির নেতাকর্মীরা।

সোমবার (৩১ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে ফরিদপুর প্রেসক্লাবের সামনে এ কর্মসূচিতে কয়েকশ নেতাকর্মী অংশ নেন।

সদর উপজেলা শাখার আয়োজনে কর্মসূচি চলাকালে বক্তব্য দেন- জেলা জাকের পার্টির সাধারণ সম্পাদক আজিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক সরোয়ার হোসেন বাচ্চু, দপ্তর সম্পাদক এম এ কুদ্দুস ও স্বেচ্ছাসেবক ফ্রন্টের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মাকছুদুর রহমান।

বক্তারা অবিলম্বে জেলা জাকের পার্টির সভাপতি মশিউর রহমান যাদু মিয়ার ওপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবি জানান।

উল্লেখ্য, গত ২৫ জুলাই ভোরে শহরের কমলাপুর তেঁতুলতলা এলাকায় ফরিদপুর জেলা জাকের পার্টির সভাপতি মশিউর রহমান যাদু মিয়াকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। এসময় তার নিকট থেকে দুইটি মোবাইল ফোন ও নগদ ৬৫ হাজার টাকা ছিনিয়ে নেয় হামলাকারীরা। মশিউর রহমান বর্তমানে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  

এ ঘটনার পরদিন মশিউর রহমানের ভাই মাকছুদুর রহমান বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে ফরিদপুর কোতয়ালী থানায় মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।