ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা দিল বান্দরবান প্রেসক্লাব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা দিল বান্দরবান প্রেসক্লাব

বান্দরবান: বান্দরবানের পুলিশ সুপার মো. তারিকুল ইসলামকে বিদায় সংবর্ধনা দিয়েছে বান্দরবান প্রেসক্লাব।  

সোমবার (৩১ জুলাই) দুপুরে বান্দরবান প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাবের হলরুমে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠান হয়।

এসময় বান্দরবান প্রেসক্লাবের সদস্য কৌশিক দাশের সঞ্চালনায়, প্রেসক্লাবের সভাপতি মো. আমিনুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদায় সংবর্ধনা নেন বিদায়ী পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হোসাইন মো. রায়হান কাজেমী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শাহ আলম, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) মো. ছালাহ উদ্দিন, সহকারী পুলিশ সুপার মো. মোজাফফর হোসেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, সাবেক সভাপতি মো. ওসমান গণিসহ প্রেসক্লাবের বিভিন্ন সদস্য এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এসময় রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি মো. আমিনুল ইসলাম বাচ্চু বলেন, মো. তারিকুল ইসলাম একজন শুধু যোগ্য পুলিশ সুপারই ছিলেন না, তিনি ছিলেন একজন যোগ্য শাসক। বান্দরবানে যোগদানের পর পুলিশ প্রশাসনের ব্যাপক উন্নয়নের পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের জীবনমান উন্নয়নে ও নিরাপত্তায় তিনি প্রশংসনীয় ভূমিকা রেখেছেন।

বিদায়ী পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম বলেন, বান্দরবানে ১১ মাস চাকরি করে যে শান্তি অনুভূত হয়েছে, তা আমার জীবনে চিরদিন স্মরণীয় হয়ে থাকবে।  
বান্দরবানে ১১টি ক্ষুদ্র নৃগোষ্ঠীর জনগণের সঙ্গে বাঙালিদের বসবাসের যে সম্প্রীতি বিরাজ করছে, তার একমাত্র কারিগর পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর। আর পার্বত্যমন্ত্রীর নির্দেশনা ও ভালোবাসার মাধ্যমে বান্দরবানে সব সম্প্রদায় একই ছাতার নিচে অবস্থান করে সুন্দরভাবে জীবনযাপন করছে।  

এসময় পুলিশ সুপার আরও বলেন, বান্দরবানের উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা প্রশংসার দাবি রাখে। পুলিশের সঙ্গে সাংবাদিকরা মিলে একত্রে যেভাবে কাজ করছেন, তাতে এলাকার বিভিন্ন সমস্যা দ্রুত ফুটে উঠছে আর পুলিশ শান্তি শৃঙ্খলা ও নিরাপত্তা নিশ্চিতে সহজেই কাজ করতে পারছে।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।