ঢাকা, বৃহস্পতিবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে প্রাণ গেল কিশোরের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, আগস্ট ২, ২০২৩
চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে প্রাণ গেল কিশোরের

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে নামতে গিয়ে আব্দুর রহমান (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

বুধবার (০২ আগস্ট) সকালে সিরাজগঞ্জ-ঈশ্বরদী রেলসড়কে উল্লাপাড়া উপজেলার এনায়েতপুর গুচ্ছগ্রাম এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে উল্লাপাড়া মডেল থানা পুলিশ।

নিহত আব্দুর রহমান ওই গ্রামের প্রবাসী একাব্বর হোসেনের ছেলে।

এদিকে তার সঙ্গে থাকা জিহাদ ও ফাহিম নামে আরও দুই কিশোর নিখোঁজ রয়েছে।

নিহত ওই কিশোরের পরিবারের বরাত দিয়ে উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন বলেন, মঙ্গলবার (০১ আগস্ট) দুপুরে তিন বন্ধু ট্রেনে করে ঢাকায় যায়। আবার মঙ্গলবার রাতেই তারা ট্রেনে করে বাড়ি ফিরছিল বলে পরিবারকে ফোনে জানায়। তবে রাতে তারা না ফিরে আসলেও বুধবার সকালে রেল লাইনের পাশে আব্দুর রহমানের মরদেহ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত ওই কিশোরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। এ সময় তার মাথায় আঘাতের চিহ্ন ছিল।

নিহত ওই কিশোরের স্বজন ও স্থানীয়দের ধারণা, রাজশাহীগামী কোনো ট্রেনে বাড়ি ফেরার পথে ঘাটিনা সেতু পার পওয়ার পর আব্দুর রহমান চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে নামার চেষ্টা করলে মাথায় আঘাত পেয়ে মৃত্যু হয়। তার বাকি দুই বন্ধু হয়ত ভয়ে পালিয়ে গেছে।

উল্লাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম বলেন, নিহত কিশোরের মাথায় বড় আঘাত আছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ বেরিয়ে আসবে। নিখোঁজ দুই কিশোরের সন্ধান চলছে।

বাংলাদেশ সময়: ১৩৩১ ঘণ্টা, আগস্ট ০২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।