ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

করিমগঞ্জে আ.লীগ নেতার বিরুদ্ধে নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৩
করিমগঞ্জে আ.লীগ নেতার বিরুদ্ধে নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ প্রতীকী ছবি

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় পাওনা টাকা আদায় করা নিয়ে বিলকিস আক্তার (৩০) নামে এক নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় আওয়ামী লীগ নেতা নুরে আলমের বিরুদ্ধে।  

রোববার (০৬ আগস্ট) দুপুরে উপজেলার গুনধর ইউনিয়নের ইন্দাচুল্লি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত বিলকিস আক্তার ওই গ্রামের আব্দুল করিমের স্ত্রী।  

অন্যদিকে অভিযুক্ত নুরে আলম স্থানীয় গুনধর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।  

স্থানীয় সূত্রে জানা গেছে, করিমগঞ্জ উপজেলার ইন্দাচুল্লি গ্রামে আব্দুল করিম ও বিলকিস আক্তার দম্পতি বসবাস করেন। স্থানীয় ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরে আলমের কাছ থেকে ৫০ হাজার টাকা ঋণ নেন আব্দুল করিম। কিন্তু সময় মতো এ টাকা পরিশোধ করছিলেন না তিনি। এরই মধ্যে আব্দুল করিম নোয়াখালী জেলায় একটি ইটভাটায় কাজ করতে চলে যান। রোববার (০৬ আগস্ট) দুপুরে করিম বাড়িতে আসছে খবর পেয়ে নুরে আলম টাকা চাইতে তার বাড়ি যান। কিন্তু করিমকে না পেয়ে তার স্ত্রী বিলকিস আক্তারের সঙ্গে তর্ক-বির্তক হয় নুরে আলমের। একপর্যায়ে বিলকিস আক্তারকে কিল-ঘুসি ও পিটিয়ে গুরুতর আহত করেন তিনি। গুরুতর আহত অবস্থায় বিলকিস আক্তারকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

এ প্রসঙ্গে করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুল আলম সিদ্দিকী বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ