ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মামার মামলায় ভাগিনা গ্রেপ্তার, চুরির মাল উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৩
মামার মামলায় ভাগিনা গ্রেপ্তার, চুরির মাল উদ্ধার

ঢাকা: রাজধানী মিরপুরে চুরির অভিযোগে মোহাম্মদ আলমগীর (৩৩) ও মো. আবু জাফর (৩৫) নামে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ আগস্ট) এ তথ্য নিশ্চিত করেন মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

 

ওসি বলেন, দুপুরের দিকে মিরপুরের ৬০ ফিট এলাকা থেকে আলমগীরকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে শান্তিনগর এলাকার টুইন টাওয়ার থেকে গ্রেপ্তার করা হয় আবু জাফরকে। উদ্ধার করা হয় চুরি হওয়া মালামাল।  

তিনি আরও বলেন, গ্রেপ্তার আলমগীর যে দোকান থেকে মালামাল চুরি করেছেন তার মালিক তার আপন মামা বাদশা মিয়া। আলমগীর ৮ বছর ধরে তার মামার দোকানে চাকরি করছেন। গত ১৭ জুলাই বাদশা মিয়া দোকানে এসে দেখেন দোকান থেকে ৫০০ প্যাকেট বেনসন এবং ৪৮০ প্যাকেট মালব্রো সিগারেট চুরি হয়ে গেছে। সেই সঙ্গে আলমগীরকেও খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে সিসিটিভি ফুটেজ পর্যালোচনার পর নিশ্চিত হন সিগারেট চুরি করে পালিয়েছে আলমগীর। পরে বাদশা মিয়া এ ব্যাপারে মামলা করেন।  

তিনি বলেন, বাদশা মিয়ার মামলার পরিপ্রেক্ষিতে শনিবার (১২ আগস্ট) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে আলমগীরকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যে গ্রেপ্তার করা হয় আবু জাফরকে। আবু জাফর আলমগীরের কাছ থেকে চোরাই সিগারেট কিনেছেন। পরে তার কাছ থেকে ১২০ প্যাকেট বেনসন এবং ১৮ প্যাকেট মালব্রো সিগারেট উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।