ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

হাসপাতাল থেকে নবজাতক নিয়ে পালালেন অচেনা নারী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৩
হাসপাতাল থেকে নবজাতক নিয়ে পালালেন অচেনা নারী

কুমিল্লা: কুমিল্লা জেনারেল (সদর) হাসপাতাল থেকে চার দিন বয়সী এক নবজাতক চুরির অভিযোগ উঠেছে।  

রোববার (১৩ আগস্ট) সকাল ১০টায় হাসপাতালের টিকিট কাউন্টারের সামনে এই ঘটনা ঘটে।

 

চারদিন আগে হাসপাতালেই জন্ম নেয় চুরি হয়ে যাওয়া নবজাতক। হাসপাতালের গাইনি ওয়ার্ডে ভর্তি ছিল সে। কুমিল্লা সদর উপজেলার বারোপাড়া এলাকার জসিম উদ্দিনের সন্তান সে৷

নবজাতকের নানি নূরজাহান বেগম বলেন, এক অপরিচিত নারী আমাকে বলে টিকিট কেটে দেবে। এই বলেই আমার কোল থেকে তাকে নিয়ে গেছে। সে টিকিট কাউন্টারের পেছনে দিয়ে গিয়ে আর আসেনি।

নবজাতকের বাবা জসিম উদ্দিন বলেন, আমি ইপিজেডে কাজ করি। গত বৃহস্পতিবার আমার মেয়ে ভূমিষ্ঠ হয়। আমার স্ত্রী এই হাসপাতালেই ভর্তি ছিল। আজ গাইনি চিকিৎসক দেখানোর জন্য আমার শাশুড়ি টিকিট কাউন্টারে আসে। এখানে এলে একজন মহিলা শাশুড়িকে বলেন, উনি টিকিট কেটে দেবেন। নবজাতককে তার কাছে দেওয়ার জন্য। আমার শাশুড়িও ওই নারীর কোলে বাবুকে দেয়। এরপর তিনি বাবুকে নিয়ে পালিয়ে যান।  

কুমিল্লা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আব্দুল করিম খন্দকার বলেন, ওই বাচ্চা সুস্থ ছিল। তাদের গাইনি ডাক্তার দেখানোর কোনো পরামর্শ কেউ দেয়নি। হাসপাতালে টিকিট কাটার জন্য নবজাতকের কোনো প্রয়োজন নেই। আমরা সঙ্গে সঙ্গেই বিষয়টি পুলিশকে জানিয়েছি। পুলিশ তদন্ত করছে। তদন্ত সাপেক্ষে বিস্তারিত জানা যাবে।  

কুমিল্লার কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোর্শেদ বলেন, ঘটনার বিষয়ে আমি জেনেছি। নবজাতকের নানি অচেনা এক নারীর কোলে বাচ্চাটিকে দিয়েছিলেন। এরপর থেকে নবজাতকসহ সেই নারীকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।