ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীর ফোর মার্ডার মামলার অন্যতম আসামি গ্রেপ্তার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৩
রাজশাহীর ফোর মার্ডার মামলার অন্যতম আসামি গ্রেপ্তার গ্রেপ্তার ফোর মার্ডার মামলার অন্যতম আসামি

রাজশাহী: রাজশাহী গোদাগাড়ী উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে চারজনকে পিটিয়ে হত্যা মামলার ৬ নম্বর আসামি জালাল মেম্বারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১৩ আগস্ট) ভোরে ঠাকুরগাঁও জেলার রাণীশংকর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পরে তাকে রাজশাহী নিয়ে আসা হয়। তিনি সেখানে তার এক বোনের বাড়িতে আত্মগোপনে ছিলেন।

গ্রেপ্তার জালাল উদ্দীন মেম্বার এ হত্যার মূল পরিকল্পনাকারীদের অন্যতম। এর আগেও তার বিরুদ্ধে ওই জমি নিয়ে বিরোধে মারামারির অভিযোগে মামলা আছে। এছাড়া তিনি আরও একটি মামলার আসামি বলে জানিয়েছে পুলিশ।

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, গোদাগাড়ীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে গত ১০ জুন উপজেলার পাকড়ী ইউনিয়নের মুশড়াপাড়া এলাকায় সংঘবদ্ধ হামলায় চারজনের মৃত্যু হয়। ওই হামলার মাস্টারমাইন্ড আশিকুর রহমান চাঁদসহ ২১ জনের নাম উল্লেখ ও ৫০ জন অজ্ঞাত আসামি করে হত্যা মামলা করা হয়েছিল। এর আগে মামলার ১২ জন আসামিকে গ্রেপ্তার করা হয়। মামলার পরপরই সবাই গা ঢাকা দিয়েছে।

জালাল মেম্বারও ঠাকুরগাঁওয়ের ওই এলাকায় তার এক বোনের বাড়িতে গিয়ে আত্মগোপন করে ছিলেন। পুলিশ তথ্যপ্রযুক্তি সহযোগিতায় জালালের অবস্থান শনাক্ত করে। এরপর রোববার ভোরে জালাল মেম্বারকে সেখান থেকে গ্রেপ্তার করে।  

বাকিদের ধরতেও অভিযান অব্যাহত আছে বলেও জানান, গোদাগাড়ী থানার এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৩
এসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।