ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাগুরায় মিষ্টি বিতরণ করলেন সাকিবের বন্ধুরা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৩
মাগুরায় মিষ্টি বিতরণ করলেন সাকিবের বন্ধুরা 

মাগুরা: টি-টোয়েন্টি ও টেস্টের পর ওয়ানডে ফরম্যাটেরও অধিনায়ক হয়েছেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।  

এ উপলক্ষে মাগুরায় সাকিবের সহপাঠী ও বন্ধুরা মিষ্টি বিতরণ করেছেন।

পুরাতন বাজার এলাকায় একটি দোকানে তারা এ আয়োজন করে।

রোববার (১৩ আগস্ট) রাত ৮ টায় এ আয়োজনে উপস্থিত থাকেন সাকিবের নিকটজন।

সাকিবের বন্ধু খান নয়ন বলেন, সাকিবের অধিনায়কত্ব এর আগেও আমরা দেখেছি। কিন্তু এবারই সম্ভবত প্রথম সে তিন ফরম্যাটে ক্যাপ্টেন্সির দায়িত্ব পেল। এতে আমরা সব বন্ধুরা খুব খুশি ও গর্বিত। আমাদের মতোই একই অনুভূতি মাগুরাবাসীর।  

সাকিবের বন্ধু তারেক বলেন, সামনে বিশ্বকাপ ক্রিকেট। এসময়ে সাকিবের নেতৃত্বে বাংলাদেশ দল আরও এগিয়ে যাবে বলে প্রত্যাশা করি।

সাকিবের একদল বন্ধুরারা মিষ্টি বিতরণ করেন মাগুরা পুরাতন বাজার এলাকায়। রাত ৮ টার পর সবাই মিলে আনন্দ উৎসব করে ইসলামপুর পাড়ায় মিষ্টি বিতরণ করেন।  

এ সময় মিষ্টি খেয়ে চায়ের দোকানি মোহামেদান জানায়, সাকিব আমাদের গর্ব। তার কাছে মাগুরাবাসী তথা দেশের প্রত্যাশা আকাশ সমান। আমরা জানি অধিনায়ক হিসাবেও সফল সাকিব। এবারও সফল হবেন তিনি।

মাগুরার ব্যবসায়ী রুহুল আমীন বলেন, সাকিবের তিন ফরম্যাটে ক্যাপ্টেন্সি খুব বড় দায়িত্ব। এ মুহূর্তে তাকে যোগ্য মনে করেছে বলেই তিনি এই দায়িত্ব পেয়েছেন। আশা করি তিনি ভালো খেলবেন।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।