ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

পুকুরে ভাসছিল মাছ, তুলতে গিয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
পুকুরে ভাসছিল মাছ, তুলতে গিয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জে পুকুরের পানিতে ভেসে থাকা মাছ উঠাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃৎ শিল্পী অর্জুন পাল (৭০) ও তার স্ত্রী অঞ্জলী পাল (৫৫) নামে দুইজনের মৃত্যু হয়েছে।

সোমবার (১৪ আগস্ট) দুপুরে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের পশ্চিম লাড়ুয়া গ্রামে এই ঘটনা ঘটে।

খবর পেয়ে ফরিদগঞ্জ ফায়ার সার্ভিস পানি থেকে তাদের মরদেহ উদ্ধার করে।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আলাউদ্দিন ভুঁইয়া।

পরিবারের লোকজন জানায়, বৃষ্টি কারণে রোববার (১৩ আগস্ট) দিনগত রাতে উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের পশ্চিম লাড়ুয়া গ্রামের আনন্দ পালের বাড়ির বিদ্যুৎ লাইন বন্ধ হয়ে যায়। সোমবার সকালে তারা দেখতে পায় পুকুরের ওপর বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে আছে। পরে সকাল সাড়ে ১০টার দিকে পল্লীবিদ্যুৎ কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়।

নিহত অর্জুন পালের ছোট ভাইয়ের স্ত্রী মিনু পাল জানান, বেলা সাড়ে ১১টার দিকে পুকুরের পানিতে মাছ মরে ভাসতে দেখে মৃৎ শিল্পী অর্জুন পাল পুকুরের পানিতে নামে। বেশ কিছুক্ষণ পর তিনি ফিরে না আসায় বাড়ির লোকজন পুকুরের পাড় গিয়ে দেখে বিদ্যুতায়িত হয়ে পানিতে পড়ে আছে। তাকে উদ্ধার করতে তার স্ত্রী অঞ্জলী পাল পুকুরের পানিতে নামলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত হন।
ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক সৈয়দ মো. মোরশেদ জানান, সংবাদ পেয়ে ফরিদগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স কর্তৃপক্ষ দুপুর ১টার দিকে ঘটনাস্থলে পৌঁছে পানিতে থেকে উভয়ের মরদেহ উদ্ধার করেন।

ফরিদগঞ্জ থানার ওসি (তদন্ত) প্রদীপ মণ্ডল জানান, পুকুর থেকে মাছ তুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী ও স্ত্রীর মৃত্যু হয়েছে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।