ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে খাদ্যসামগ্রী-চিকিৎসাসেবা দিল বিজিবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩
পঞ্চগড়ে খাদ্যসামগ্রী-চিকিৎসাসেবা দিল বিজিবি

পঞ্চগড়: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে পঞ্চগড়ে গরীব ও দুঃস্থদের মধ্যে বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি)। এ সময় অসুস্থ, গরীব ও দুঃস্থদের বিনামূল্যে চিকিৎসা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে পঞ্চগড়ের শিংরোড বিওপির দায়িত্বপূর্ণ এলাকার হাজী অজিউল্লাহ গয়পানি দাখিল মাদরাসা মাঠে খাদ্য সামগ্রী ও চিকিৎসা সেবা প্রদান করেন তারা।  

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, চিনি, তৈল ও আলু ইত্যাদি।

এ কার্যক্রমের উদ্বোধন করেন নীলফামারী ব্যাটালিয়নের (৫৬ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল আসাদুজ্জামান হাকিম।

এছাড়া খাদ্য সামগ্রী বিতরণ ও চিকিৎসা সেবা প্রদান কাজে নিয়োজিত ছিলেন শিংরোড বিওপির কোম্পানি কমান্ডার সুবেদার কুদ্দুস, পঞ্চগড় সিভিল সার্জন ডা. মোস্তফা জামান চৌধুরীর নেতৃত্বে আধুনিক সদর হাসপাতালের চিকিৎসকসহ একটি বিজিবি টিম।

অধিনায়ক লে. কর্নেল আসাদুজ্জামান হাকিম বাংলানিউজকে বলেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় এবং ভাবগম্ভীর পরিবেশে উদ্‌যাপন উপলক্ষে গরীব ও দুঃস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ এবং অসুস্থ, গরীব ও দুঃস্থদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

ভবিষ্যতে এ ধরনের জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।